ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

মমকে ফাঁকি দিয়ে অন্য নারীতে আসক্ত শিপন!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ নভেম্বর ২০১৮, ১৫:৪০

মমকে ফাঁকি দিয়ে অন্য নারীতে আসক্ত শিপন!

জয়ী ও রুমেলের পাঁচ বছরের সংসার। জয়ী ভীষণ স্বামী ভক্ত। কিন্তু রুমেল গোপনে অন্য নারীর সঙ্গে সময় কাটায়। রুমেল ব্যবসার কথা বলে রাফা নামের এক মেয়ের সঙ্গে সময় কাটাতে গাজীপুর যায়। রাফার বিবাহবিচ্ছেদ হয়েছে এবং উশৃঙ্খল স্বভাবের। এদিকে দু-তিন দিন পরই জয়ী ও রুমেলের বিবাহবাষির্কী।

রুমেলকে চমকে দিতে গাজীপুরের উদ্দেশ্যে রওনা হয় জয়ী। মাঝপথে হঠাৎ দেশের প্রতিভাবান লেখক ও নাট্যকার আকিব হায়দারের সঙ্গে দেখা হয় তার। জয়ী ও আকিব একসঙ্গে পড়াশোনা করেছে। শুধু তাই নয়, তারা পরস্পরকে ভালোবাসত। আকিবও গাজীপুর রিসোর্টে যাচ্ছে। রিসোর্টে গিয়ে জয়ী ও আকিবের সঙ্গে রাফার দেখা হয়। রাফা জয়ীর কলেজ জীবনের বান্ধবী। এক পর্যায়ে দেখা যায়-রুমেলও সেই একই রিসোর্টে রাফার সঙ্গে সময় কাটাতে এসেছে। তারপর গল্প নতুন মোড় নেয়।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘সারপ্রাইজ ডে’। নাটকটি রচনা করেছেন রুদ্র মাহফুজ। পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। এতে জয়ী চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, রুমেল চরিত্রে শিপন মিত্র, আকিব হায়দার চরিত্রে এস. এন. জনি ও রাফার ভূমিকায় দেখা যাবে শ্যামন্তি শৌমিকে। এছাড়াও অভিনয় করেছেন সবুজ, আশরাফুল আলম সোহাগ প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, সম্প্রতি গাজীপুরের দৃষ্টিনন্দন বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। বর্তমানে এটি সম্পাদনার টেবিলে রয়েছে। রাসেল সিদ্দিকীর প্রযোজনায় নির্মিত এই নাটক শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

এদিকে কাজী সাইফ আহমেদ ‘শেষ বিকেলের কাব্য’ নামে আরও একটি নাটক নির্মাণ করেছেন সম্প্রতি। তাতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, এস এন জনি, সেজুথি খন্দকার, সবুজ, শরিফ, আশরাফুল আলম সোহাগ, খাদিজা তিশা প্রমুখ।

নাটক দুটি নিয়ে নির্মাতা সাইফ বলেছেন, দুটি ভিন্ন গল্প দর্শকের কাছে উপস্থাপনের চেষ্টা করেছি। অভিনয়শিল্পীরা দারুণ অভিনয় করেছেন। আশা করি দর্শকের কাছে নাটকগুলো ভালো লাগবে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত