ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

রূপালি ভুবনে সুস্মির সূচনা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ নভেম্বর ২০১৮, ১৭:২১

রূপালি ভুবনে সুস্মির সূচনা

ঠোঁটের কোণে মিষ্টি হাসি, টানা টানা চোখ, আর সাবলীল অভিনয়; এসবের দারুণ কম্বিনেশন তার মধ্যে। তিনি সুস্মি রহমান। শোবিজ জগতে ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর অভিনয় করেছেন নাটকে। পেয়েছেন পরিচিতি। এবার সুস্মি নায়িকা হয়ে এলেন বড় পর্দায়। ছবির নাম ‘আসমানি’।

শুক্রবার মুক্তি পেয়েছে সুস্মির সিনে ক্যারিয়ারের প্রথম ছবি। দেশের ৬০টি প্রেক্ষাগৃহে একসঙ্গে প্রদর্শিত হচ্ছে ‘আসমানি’। এম সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘আসমানি’ ছবিতে সুস্মি অভিনয় করেছেন এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়ক বাপ্পীর সঙ্গে।

রূপালি ভুবনে পথচলার শুরুতে সবার মতই বেশ চিন্তিত ও উচ্ছ্বসিত সুস্মি। বললেন, এই ছবির জন্য দুই বছর পরিশ্রম করেছি। চার ধরণের চরিত্রে অভিনয় করতে হয়েছে। প্রত্যেকটি চরিত্রের জন্য আলাদাভাবে প্রস্তুতি নিতে হয়েছে। অনেক সাধনা আর স্বপ্ন জড়িয়ে আছে ‘আসমানি’কে ঘিরে। অবশেষে সিনেমা হলের পর্দায় ছবিটি মুক্তি পেয়েছে ভেবে ভীষণ ভালো লাগছে।

'আসমানি' ছবির পোস্টার

এদিকে মুক্তির পর ‘আসমানি’ ছবিটি দেখার জন্য আশানুরূপ দর্শক আসছে বলে জানিয়েছেন নায়িকা সুস্মি। তিনি জানান, অনেক হলেই ভরপুর দর্শক হচ্ছে। তারা ছবিটি দেখে সন্তুষ্টি প্রকাশ করছেন। সবার প্রতি আহ্বান থাকবে যাতে হলে গিয়ে ছবিটি দেখেন। তাহলে আমাদের কষ্ট সার্থক হবে।

‘আসমানী’ ছবির গল্প আবর্তিত হয়েছে পল্লীকবি জসিমউদ্দীনের বিখ্যাত কবিতা ‘আসমানী’ অবলম্বনে। আসমানী নামের একটি মেয়ের জীবনের বিভিন্ন লড়াইয়ের চিত্র ফুটে উঠেছে এতে। এই আসমানির ভূমিকায় অভিনয় করেছেন সুস্মি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত