ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

গান গাইবেন ক্যাটরিনা?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ১৯:২৫

গান গাইবেন ক্যাটরিনা?

বলিউডজয়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গ্ল্যামার, নাচ আর অভিনয়ের যাদুতে তিনি জয় করেছেন কোটি দর্শকের মন। পর্দায় ক্যাটরিনার উপস্থিতি মানেই গ্ল্যামারের অন্য মাত্রা। তার নাচের মুদ্রায় যে কেউ বাহবা দিতে বাধ্য হয়।

এবার নতুন পরিচয়ে আসতে চলেছেন ক্যাট। গান গাইবেন ক্যাটরিনা! শুনতে অবাক লাগছে নিশ্চয়ই? অবাক করে দেয়ার মতই খবর এটি। তবে বলিউড আঙিনায় এমনটাই শোনা যাচ্ছে।

নতুন ছবি ‘ভারত’-এ একটি গান গাইতে পারেন ক্যাটরিনা। যার জন্য তিনি রীতিমত গানের রেওয়াজ করছেন। সম্প্রতি হারমোনিয়াম নিয়ে রেওয়াজ করার সময়ের একটি ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। এই ছবি দেখেই অনেকে বলছেন, ‘ভারত’ ছবির জন্য গান গাইবেন ক্যাটরিনা।

তবে অন্য কথাও শোনা যাচ্ছে। ‘ভারত’- ছবিতে ক্যাটরিনার এমন কোনো দৃশ্য থাকতে পারে, যেখানে তাকে হারমোনিয়াম নিয়ে বাজাতে দেখা যেতে পারে। আর তাই শুটিংয়ের আগে হারমোনিয়াম বাজানো প্র্যাকটিস করে নিচ্ছেন।

আলী আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ কোরিয়ান ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। এতে মূল চরিত্রে অভিনয় করছেন সালমান খান। তার সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও থাকছেন জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত