ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ২১ মিনিট আগে English

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ১৫:১৬

প্রিন্ট

চার শিল্পীকে ৯০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

চার শিল্পীকে ৯০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী
বিনোদন প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে অনুদান পেয়েছেন দেশের চার গুণী শিল্পী। তারা হলেন বরেণ্য অভিনেতা প্রবীর মিত্র, অভিনেত্রী রেহানা জলি, নূতন ও কণ্ঠশিল্পী কুদ্দুস বয়াতি। এই চার শিল্পীকে ৯০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গণভবনে ডেকে শিল্পীদের হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মূলত তাদের চিকিৎসা ও অসহায়ত্ব দূরীকরণে এই সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রবীর মিত্র ও রেহানা জলি পেয়েছেন ২৫ লাখ টাকা করে এবং অভিনেত্রী নূতন ও শিল্পী কুদ্দুস বয়াতি পেয়েছেন ২০ লাখ করে। শিল্পী ঐক্য জোটের সভাপতি ও অভিনেতা ডি এ তায়েবের পরামর্শে সংগঠনটির সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন প্রবীর মিত্র, রেহানা জলি ও নূতন। সেই আবেদনের প্রেক্ষিতে অনুদান পেয়েছেন শিল্পীরা।

জানা গেছে, অনুদানের এই টাকা ব্যাংকে জমা থাকবে সঞ্চয়পত্র হিসেবে। সেখান থেকেই প্রতি মাসে একটি করে কিস্তিতে টাকা পাবেন শিল্পীরা।

প্রধানমন্ত্রীর কাছ থেকে এই সহায়তা পাওয়ার পর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চার শিল্পী। প্রধানমন্ত্রীর এই শিল্পীবান্ধব মানসিকতার জন্য ধন্যবাদও জানান তারা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত