ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

শাকিব পুত্র আব্রামের প্রথম সেলফি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ১৬:৪৬  
আপডেট :
 ০৯ নভেম্বর ২০১৮, ১৭:০৯

শাকিব পুত্র আব্রামের প্রথম সেলফি

আব্রাম খান জয়। বয়স দুই বছর। জন্মসূত্রেই সে তারকা। বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান ও জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম। তারকা দম্পতির সন্তান হওয়ার সুবাদে তাকে সবাই চেনে।

সোশ্যাল মিডিয়ায় আব্রাম বেশ জনপ্রিয়। তার নামে একটি ফেসবুক পেজ রয়েছে। এরইমধ্যে সেই পেজে অনুসারীর সংখ্যা ছাড়িয়ে গেছে আড়াই লাখ। অথচ শোবিজে বছরের পর বছর কাজ করেও অনেক তারকা এতো অনুসারী জোগাতে পারেননি!

সোশ্যাল মিডিয়ায় আব্রামের ছবি আপলোড করা হলেই সেটা অল্প সময়েই ছড়িয়ে যায়। ভক্ত-অনুরাগীরা লাইক-কমেন্ট আর শেয়ারে মাতিয়ে তোলে আব্রামের ছবিকে।

এদিকে প্রথমবারের মতো সেলফি তুলেছেন আব্রাম খান জয়। শুক্রবার তার মা অপু বিশ্বাস নিজের ফেসবুকে আব্রামের কয়েকটি সেলফি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, আব্রাম খান জয় তার প্রথম সেলফি তুলছে...

আব্রামের প্রথম সেলফি পছন্দ করেছে অনুসারীরা। মাত্র ২ ঘন্টায় ছবিগুলোতে ৫ হাজারের বেশি লাইক পড়েছে। তিন শতাধিক মন্তব্য আর অর্ধ শতাধিক শেয়ার হয়েছে পোস্টটি।

উল্লেখ্য, শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের জন্য তারা বিয়ের কথা গোপন রাখেন। গত বছর তাদের বিয়ের খবর প্রকাশ্যে আনেন অপু। সঙ্গে পরিচয় করিয়ে দেন আব্রামের সঙ্গে। চলতি বছর শাকিব ও অপু বিশ্বাসের আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তাই আব্রাম খান জয় তার মায়ের সঙ্গেই থাকেন।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত