ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মিমকে চমকে দিয়েছেন তার বাবা-মা!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১৫:১০

মিমকে চমকে দিয়েছেন তার বাবা-মা!

ঢাকাই ছবির এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। সুন্দরী প্রতিযোগিতা ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ দিয়ে শোবিজে আসা এই অভিনেত্রী ছোট পর্দায় সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন দীর্ঘ দিন। চলচ্চিত্রের পর্দায় এসেও দারুণভাবে আলোচিত হয়েছেন মিম। বর্তমানে ঢালিউডের অন্যতম ব্যস্ত নায়িকা তিনি।

১০ নভেম্বর জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন। আর এই বিশেষ দিনে তাকে চমক দিয়েছেন তার বাবা-মা। জন্মদিনের প্রথম প্রহরে বাসায় একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেন তারা। ঘরোয়া আয়োজনে কেক কাটেন মিম। এরপর মায়ের কাছ থেকে পান একটি সোনার টিকলি। যেটা বেশ কিছু দিন আগেই পছন্দ করেছিলেন মিম। এছাড়া বাবার পক্ষ থেকে পেয়েছেন একটি পায়েল। বাবা-মা’র এমন চমকপ্রদ আয়োজনে খুশি হয়েছেন সুদর্শনা এই নায়িকা।

এদিকে মিমের জন্মদিনে তাকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন তার ভক্ত-অনুরাগীরা। এছাড়া শোবিজের অনেক তারকাও তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। সবার ভালোবাসায় সিক্ত হচ্ছেন মিম।

বাবা-মায়ের সঙ্গে কেক কাটছেন মিম

বিদ্যা সিনহা মিমের জন্ম রাজশাহীর বাঘা উপজেলায়। বাবার সরকারি চাকরির সুবাদে তার বেড়ে ওঠা দেশের বিভিন্ন জেলায়। এসএসসি ও এইচএসসি দিয়েছেন কুমিল্লায়। মায়ের অনুপ্রেরণায় শোবিজে পা রাখেন মিম। ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে পরিচিতি পান।

একই বছর নন্দিত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন। এরপর ২০০৯ সালে সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে অভিনয় করে তারকা খ্যাতি পান। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটি সেই সময় সুপারহিট হয়েছিলো।

বিদ্যা সিনহা মিম অভিনীত অন্যান্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘জোনাকির আলো’, ‘তারকাঁটা’, ‘পদ্ম পাতার জল’, ‘ব্ল্যাক’, ‘সুইটহার্ট’, ‘আমি তোমার হতে চাই’, ‘ভালোবাসা এমনই হয়’, ‘পাষাণ’, ‘দুলাভাই জিন্দাবাদ’ ও ‘আমি নেতা হবো’।

এর মধ্যে ‘জোনাকির আলো’ ছবিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান মিম। সিনেমা ছাড়াও বিদ্যা সিনহা মিম ক্যারিয়ারে অনেক নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত