ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মম-পূজাকে নিয়ে দেখা দিলেন সিয়াম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১২:৩০  
আপডেট :
 ১২ নভেম্বর ২০১৮, ১২:৪২

মম-পূজাকে নিয়ে দেখা দিলেন সিয়াম

এই প্রজন্মের চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পূজা চেরি জুটির নতুন ছবি ‘দহন’। অনেক দিন ধরেই ছবিটি আলোচনায় রয়েছে। মুক্তির অপেক্ষায় থাকা এই ছবি নিয়ে দর্শকমনেও আগ্রহ ব্যাপক। এরইমধ্যে ছবিটির দুটি গান প্রকাশ হয়েছে। একটি নিয়ে অনেক সমালোচনা ও বিতর্ক হলেও অন্যটি দারুণ প্রশংসিত হয়েছে।

কদিন আগেই প্রকাশ হয় ‘দহন’ ছবির প্রথম অফিশিয়াল পোস্টার। ‘মানুষের জীবন ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার হতে পারে না’-এমন ট্যাগলাইনে তৈরি করা পোস্টারটি প্রশংসিত হয়। যেখানে দেখা যায়, জ্বলতে থাকা বাংলাদেশের মানচিত্রে সিয়ামের মুখবয়ব।

প্রথম পোস্টারে সিয়ামের পূর্ণ রূপ দেখা না গেলেও এবার তিনি দেখা দিয়েছেন। সোমবার সকালে প্রকাশ হওয়া ‘দহন’ ছবির দ্বিতীয় পোস্টারে এক কয়েদির ভূমিকায় দেখা দিয়েছেন সিয়াম আহমেদ। এবার সিয়াম একা নন, তার সঙ্গে আছেন ছবির নায়িকা পূজা চেরি ও অন্যতম চরিত্রে অভিনয় করা জাকিয়া বারী মম’ও।

সিয়াম, পূজা ও মমকে নিয়ে তৈরি হওয়া পোস্টারটিও দর্শকরা ইতিবাচকভাবে নিচ্ছেন। অনেকেই প্রশংসাসূচক মন্তব্য করছেন। ‘দহন’ ছবিটি দেখার জন্যও আগ্রহ প্রকাশ করছেন অনেকে।

‘দহন’ পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। এর গল্প আবর্তিত হয়েছে বাংলাদেশের রাজনীতির অন্ধকার দিকের প্রেক্ষাপট নিয়ে। যেখানে পেট্রোল বোমার মতো ঘটনাও উঠে আসবে। আগামী ৩০ নভেম্বর ‘দহন’ মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত