ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

সন্তানের জন্য এক হলেন শাকিব-অপু!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১৪:৩৫

সন্তানের জন্য এক হলেন শাকিব-অপু!

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় ও সফল জুটি শাকিব খান-অপু বিশ্বাস। প্রায় এক দশক এই জুটি দাপটের সঙ্গে অভিনয় করেছেন রূপালি পর্দায়। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল ছবি। কাজের সুবাদেই একে-অপরের সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব-অপু। এরপর ভালোবেসে বিয়ে করেন। সেটা ২০০৮ সালের ঘটনা।

ক্যারিয়ারের জন্য বিয়ের কথা শাকিব ও অপু দু’জনই গোপন রাখেন। অবশেষে গত বছরের শুরুর দিকে সন্তান নিয়ে টেলিভিশন লাইভে এসে অপু বিশ্বাস জানান তাদের বিয়ের কথা। তাদের একমাত্র সন্তানের নাম আব্রাম খান জয়। যার বয়স দুই বছর।

অপু বিশ্বাসের টেলিভিশন লাইভে এসে বিয়ে ও সন্তানের কথা প্রকাশের পর থেকেই শাকিব-অপুর মধ্যকার সম্পর্কের অবনতি শুরু হয়। অবশেষে চলতি বছরের মাঝামাঝি সময়ে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

তবে একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্য আবারও এক হয়েছেন শাকিব খান ও অপু বিশ্বাস। তবে সম্পর্কে কিংবা স্থায়ীভাবে নয়, বরং জয়কে স্কুলে ভর্তি করানোর জন্যই শাকিব-অপু মিলিত হন।

গত সোমবার (১২ নভেম্বর) বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি)-য় যান শাকিব-অপু। সেখানে জয়কে ভর্তি করানোর জন্য চেষ্টা করেন তারা। এজন্য ভর্তির ফরমও পূরণ করেন জয়ের বাবা-মা। কিন্তু শেষ পর্যন্ত ভর্তি করাতে পারেননি। কারণ জয়ের বয়স মাত্র ২ বছর। ওই স্কুলে তিন বছরের আগে কোনো শিশুকে ভর্তি নেয়া হয় না। তাই জয়কে ভর্তি করানোর জন্য অপেক্ষা করতে হবে আরো এক বছর।

সন্তানের স্কুলে ভর্তি করানোর বিষয়ে শাকিব খান জানান, জয় আমার সন্তান। তাকে একটা সুন্দর ভবিষ্যৎ উপহার দেয়া আমার দায়িত্ব। এই দায়িত্ব আমি পরিপূর্ণভাবে পালন করবো। সাধারণত শুটিং না থাকলে এতো সকালে ঘুম থেকে ওঠা হয় না। কিন্তু জয়কে ভর্তি করানোর উদ্দেশ্যে আমি সকালেই ওই স্কুলে হাজির হয়েছিলাম। কিন্তু ভর্তি করাতে পারিনি ওর বয়স কম বলে। আগামী বছর ওকে ওই স্কুলে ভর্তি করাবো।

জয়ের সঙ্গে সময় কাটাতে ভীষণ ভালো লাগে শাকিবের। দেখা হলে ছেলের সঙ্গে খুনসুটি করেই সময় কাটে। কখনো পড়তে বসেন, আবার কখনো ছেলেকে নিয়ে অন্তর্জাল দুনিয়া ঘুরে দেখেন রূপালি পর্দার কিং।

প্রসঙ্গত, আব্রাম খান জয়ের দুই জন্মদিন অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অপু বিশ্বাস। সেই অনুষ্ঠানগুলোতে বাবা শাকিব খান অংশ নেননি। পরবর্তীতে নিজেই ছেলেকে নিয়ে উদযাপন করেছেন জন্মদিন।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত