ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

নার্স মেহজাবিনের সঙ্গে তাহসানের রসায়ন!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৪:৫৭

নার্স মেহজাবিনের সঙ্গে তাহসানের রসায়ন!

দেশের সংগীত জগতের অন্যতম জনপ্রিয় তারকা তাহসান। অভিনেতা হিসেবেও বেশ জনপ্রিয় তিনি। এবার তাহসান অভিনয় করেছেন একজন সংগীত তারকার ভূমিকায়। ‘নিঃশ্বাস’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তাকে দেখা যাবে একটি ব্যান্ডদলের প্রধান হিসেবে।

মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘নিঃশ্বাস’ স্বল্পদৈর্ঘ্যে তাহসানের সঙ্গে অভিনয় করেছেন হালের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তার চরিত্র একজন নার্সের। অর্থাৎ এই স্বল্পদৈর্ঘ্যের গল্প আবর্তিত হয়েছে একজন সংগীত তারকা ও একজন নার্সের রসায়নকে ঘিরে।

এদিকে ‘নিঃশ্বাস’-এ ব্যবহার করা হয়েছে একটি গান। যার শিরোনাম ‘কেন কে জানে’। এটি গেয়েছেন তাহসান ও কণা। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে গানটি। এর কথা লিখেছেন দেশের স্বনামধন্য গীতিকার আসিফ ইকবাল। সুর ও সংগীতায়োজনে আছেন আমিত-ঈশান।

তাহসান বলেন, ‘গল্পের সঙ্গে মিল রেখেই এই গানটি বানানো হয়েছে। ভিডিও এবং অডিও গানের সমন্বয়টা হয়েছে বেশ ভালো। আশাকরি এই গান এবং ভিডিও উভয়ই দর্শক-শ্রোতারা পছন্দ করবেন।’

কণা বলেন, ‘খুব ভালো একটা গান হয়েছে। গানটি নিয়ে আমি বেশ আশাবাদী।’

‘নিঃশ্বাস’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হয়েছে বায়েস্কাপ অরিজিনালের জন্য। শিগগিরই প্রতিষ্ঠানটির অফিশিয়াল সাইটে এটি মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত