ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

দীপিকার বিয়ের আংটির দাম ২ কোটি!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৫:৪২

দীপিকার বিয়ের আংটির দাম ২ কোটি!

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মালা বদল করেছেন বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। গত ১৪ ও ১৫ নভেম্বর দক্ষিণ ভারতীয় ও সিন্ধি রীতিতে বিয়ে করেছেন এই তারকাজুটি। ইতালির লেক কেমোতে জমকালো আয়োজনে সম্পন্ন হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানস্থলে অতিথিরা মোবাইল ও ক্যামেরা নিয়ে যেতে পারেননি। যাতে ছবি ফাঁস না হয়। পরিকল্পনা মাফিক রণবীর ও দীপিকা তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আনেন। আর প্রকাশের পরপরই সেটা ভাইরাল হয়ে যায়। বিয়ের সাজে রণবীর-দীপিকার ছবি দেখে আহ্লাদে আটখানা হয়ে পড়েন ভক্তরা।

এদিকে রণবীর-দীপিকার বিয়ের ছবি প্রকাশের পর দীপিকার গহনা নিয়ে আলোচনার শেষ নেই। আগে থেকেই জানা গিয়েছিলো যে, কয়েক কোটি রুপির গহনা পরে বিয়ে করবেন দীপিকা। সেটাই প্রমাণ হলো। শুধুমাত্র একটি আংটির মূল্যই দাঁড়িয়েছে ২ কোটি রুপি!

শুনতে অবিশ্বাস্য লাগলেও এটাই নাকি সত্যি। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বিয়েতে দীপিকা পাড়ুকোন তার অনামিকায় যেই আংটি পরেছেন, সেটার মূল্য ১.৩ থেকে ২.৭ কোটি রুপির মধ্যে।

বিয়ের আয়োজন শেষ। তাই আগামী ১৮ নভেম্বরেই ভারতে ফিরছেন রণবীর-দীপিকা। এরপর ২১ নভেম্বর বেঙ্গালুরুতে দীপিকা পাড়ুকোন ও ২৮ নভেম্বর মুম্বাইয়ে রণবীর সিং বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন। সেই আয়োজনগুলোতে বলিউডের অনেক তারকা অংশ নেবেন বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত