ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ০৬:৪১

প্রিন্ট

জেনে নিন আপনার ভাগ্যচক্র

জেনে নিন আপনার ভাগ্যচক্র
অনলাইন ডেস্ক

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :

জীবনে চলার পথে নানারকম সুযোগ আসে। সুযোগ সবসময় দরজায় আস্তে করে টোকা দেয়। ব্যক্তিগত ও পেশাগত সাফল্যের জন্য নিজের বিশেষ দক্ষতা সৃষ্টি করুন। আর চোখ কান খোলা রাখুন।অতীতের ভুল নিয়ে অনুশোচনা নয়। অতীতের ভুল পুনরাবৃত্তি না করলেই ভালো করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : চাকরিপ্রার্থীদের কেউ কেউ বিকল্প কিছু করার চিন্তা ও চেষ্টায় সাফল্য পেতে পারেন। প্রযুক্তি বিষয়ে দক্ষতা কারো কারো সাফল্যের পথকে মসৃণ করে তুলবে। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : পেশাগত কাজে কারো কারো ভ্রমণ ও যোগাযোগ বেড়ে যাবে। নতুন কিছু করার চেষ্টায় সাফল্য পেতে পারেন। বিনিয়োগে শুধু লাভের পাশাপাশি ঝুঁকির বিষয়টাকেও মাথায় রাখুন। তবে যেকোনো কাজে নামার আগে অভিজ্ঞদের মতামত নিলে ভালো করবেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : কারো দুর্বোধ্য আচরণ ও কথায় সন্দেহ জাগতে পারে। ওইসব বিষয়ে পাত্তা না দিয়ে কাজে মন দিন। মনোযোগ আকর্ষণের জন্য অনেকে অনেক কিছুই করতে পারে। কারো কারো ক্ষেত্রে অতি বিশ্বাস কিংবা লোভের কারণে ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : লেখক, বীমা কর্মী কিংবা যানবাহনের সঙ্গে সম্পৃক্তদের জন্য ভালো খবর লাভের সম্ভাবনা রয়েছে। যাদের পানশালায় যাওয়ার অভ্যাস আছে তাদের জন্য সময়টি অনুকূল নয়। কোনো ধরনের শারীরিক কিংবা অন্যকোনো সমস্যায় ভুগতে হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : বয়সে ছোট কিংবা বড় হোক অন্যের মতামতকে গুরুত্ব দিন। চোখ কান খোলা রাখুন। আপনার জন্য কল্যাণকর কোনো সুযোগ হাতে আসতে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংঙ্কা রয়েছে। কেউ কেউ পদোন্নতি কিংবা আয় উপার্জন বৃদ্ধির খবর পেতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :

ব্যক্তিত্ববানদেরকে সবাই পছন্দ করলেও অহংকারীদের কেউ পছন্দ করে না। নতুন কিছু শেখা কিংবা সৃজনশীল কাজে আনন্দ পাবেন। কেউ কেউ শিল্প ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। বিবাহযোগ্য কারো কারো হঠাৎ করেই বিয়ের কথা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : আপনি যদি বিশেষ কোনো সাফল্য লাভের জন্য প্রস্তুতি নিয়ে থাকেন তবে কাঙ্ক্ষিত সাফল্য আপনার হাতের নাগালে চলে আসবে। আপনার চেষ্টায় সাফল্য আসবে। ব্যক্তিগত দায়িত্ববোধ ও পেশাগত দক্ষতার জন্য পদোন্নতি কিংবা প্রশংসা লাভ করতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : প্রাপ্ত তথ্যকে কাজে লাগানোর চেষ্টা করুন। ছোট ভাইবোনের কোনো খবরে আনন্দ পেতে পারেন। আপনার মনের আশা পূরণ হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনার মানোন্নয়নে আরো সময়ানুবর্তী হওয়ার প্রয়োজন আছে। প্রেমের সম্পর্কে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আত্মবিশ্বাস ও মনোবল বাড়বে। কোনো দিক থেকে অর্থ প্রাপ্তির যোগ আছে। কারো কারো পেশাগত সুনাম বৃদ্ধি কিংবা পদোন্নতির যোগ রয়েছে। পরিস্থিতি যাই হোক না কেন নিজেকে মানিয়ে নেয়ার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : যোগাযোগ বাড়ান আপনার পরিচিতদের সঙ্গে। আর্থিক দিক মন্দ যাবে না। কোনো উৎস থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। আপনার চিন্তায় পরিবর্তন আসতে পারে। হঠাৎ করে ভ্রমণের সুযোগ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : এমন কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না যার জন্য নিজেকে মাশুল গুণতে হতে পারে। অতীতের ভুলের জন্য মন খারাপ হতে পারে। আপনার আয়ের অংক বেশ ওঠানামা করতে পারে। অল্প হলেও কিছু অর্থ সঞ্চয়ের চেষ্টা করুন। ভবিষ্যতের সাফল্য নিয়ে চিন্তা ও কাজ করুন।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত