ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বৃশ্চিকের দুর্ঘটনার আশঙ্কা, মকরের অর্থপ্রাপ্তি

বৃশ্চিকের দুর্ঘটনার আশঙ্কা, মকরের অর্থপ্রাপ্তি

এখানে রাশির ওপর ভিত্তি করে চারিত্রিক বৈশিষ্ট্য এবং পরে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। রাশি ভাগ্যের নিয়ন্ত্রক নয়, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ: (২১ মার্চ - ২০ এপ্রিল) ব্যবসায় পরিশ্রম ও মনোনিবেশ করলে সাফল্য পাবেন। চাকরিক্ষেত্রে প্রতিপত্তি বাড়বে। দৈনন্দিন কাজে সাফল্য আসবে। ব্যবসা শুভ নয়।

বৃষ: (২১ এপ্রিল - ২০ মে) কেউ ক্ষতির চেষ্টা করলেও সফল হবে না। অসামাজিক কাজে জড়িত থাকার অপবাদ আসতে পারে। নিজের দোষে কোনো কাজে ক্ষতি হতে পারে।

মিথুন: (২১ মে - ২০ জুন) মানসিক অবসাদে কাজকর্মে মন বসবে না। স্ত্রী সহানুভূতি লাভ করবেন। দাম্পত্য জীবন শান্তিপূর্ণ হবে। চাকরিক্ষেত্রে অস্থিরতা দেখা দিতে পারে।

কর্কট: (২১ জুন - ২০ জুলাই) ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও অসুবিধা হবে না। সমাজসেবামূলক কাজে সম্মান পাবেন। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে পরিচয়ের সুযোগ আসবে।

সিংহ: (২১ জুলাই - ২১ আগস্ট) কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। প্রতিবেশীর বিবাদে জড়িয়ে নিজের ক্ষতি করবেন না। পরিশ্রম ও চিন্তার ফলে মানসিক অবসাদ দেখা দেবে। হঠাৎ কোনো ঘটনায় মন চঞ্চল হতে পারে।

কন্যা: (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) কর্মপ্রার্থীরা বিশেষ সুযোগ পেতে পারেন। পরিবারের কারও অসুস্থতায় সঙ্কট দেখা দেবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে জটিলতা দেখা দিতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর) সাংসারিক ব্যাপারে ধৈর্যের সঙ্গে চলা দরকার। অভিনেতা-অভিনেত্রীদের সাফল্য লাভ। শিক্ষা ও গবেষণার ক্ষেত্রে নতুন অধ্যায় শুরু হতে পারে।

বৃশ্চিক: (২৩ অক্টোবর - ২১ নভেম্বর) নিজের বা পরিবারের কারও দুর্ঘটনার আশঙ্কা আছে। ব্যয় বৃদ্ধির কারণে সাংসারিক কলহ দেখা দিতে পারে। আইনজ্ঞদের সাফল্য আসবে।

ধনু: (২২ নভেম্বর - ২০ ডিসেম্বর) নিজের ভাবপ্রবণতা দমন করে ধৈর্য ধরে কাজ করবেন। শিল্পী ও সাহিত্যিকদের যশ ও প্রতিপত্তি বাড়বে। শরীরিক অবনতি ও অর্থব্যয়।

মকর: (২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি) অনেক কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। স্ত্রী বা মায়ের সহানুভূতি লাভ করবেন। নতুন কোনো ব্যবসার সূত্র থেকে অর্থপ্রাপ্তির যোগ।

কুম্ভ: (২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) প্রতিরক্ষা বিভাগে নিযুক্তদের উন্নতি। হিসাব পরীক্ষকদের কর্মক্ষেত্রে আয় বৃদ্ধির সুযোগ আসবে। কোনো বন্ধু বিয়োগে মানসিক আঘাত পেতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) নিজেকে সংযত রাখবেন। বেকারদের চাকরির সুযোগ আসতে পারে। স্ত্রী সহানুভূতি লাভ করবেন। দাম্পত্য জীবন শান্তিপূর্ণ হবে। চাকরিক্ষেত্রে অস্থিরতা দেখা দিতে পারে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত