ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

মিথুনের ব্যয় বৃদ্ধি, বৃষের প্রেম শুভ

মিথুনের ব্যয় বৃদ্ধি, বৃষের প্রেম শুভ

এখানে রাশির ওপর ভিত্তি করে চারিত্রিক বৈশিষ্ট্য এবং পরে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। রাশি ভাগ্যের নিয়ন্ত্রক নয়, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। কর্মক্ষেত্রে স্থানে কাজের চাপ বাড়তে পারে। বিদ্যার্থীদের আজ কোনও বাধার মুখে পড়তে হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে কোনও যন্ত্রণা বাড়তে পারে। স্ত্রীকে কেন্দ্র করে বাড়িতে অশান্তি বাড়তে পারে।

বৃষ (২১ এপ্রিল - ২০ মে): আজ পানিপথে ভ্রমণের পরিকল্পনা বাতিল করুন, বিপদের আশঙ্কা রয়েছে। চুরি ডাকাতির জন্য অর্থের অপচয় হতে পারে। ভাতৃস্থানীয় কারও সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে বিপদের আশঙ্কা। প্রেমের জন্য দিনটি শুভ। ব্যবসায় এখন বাড়তি বিনিয়োগ না করাই ভাল।

মিথুন (২১ মে - ২০ জুন): সংসারের ব্যয় বাড়তে পারে। ব্যবসায়ীদের জন্য ভাল খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা বাড়তে পারে। চাকুরিজীবীদের জন্য নতুন কাজের খবর আসতে পারে। পিতার শরীর দুশ্চিন্তা বাড়তে পারে। দূরে ভ্রমণের পরিকল্পনা কোনও কারণে বাতিল হতে পারে।

কর্কট (২১ জুন - ২০ জুলাই): আজ কোনও কারণে মানসিক উদ্বেগ বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। ব্যবসায় এখন বাড়তি বিনিয়োগ না করাই ভাল, অর্থ ক্ষতির সম্ভাবনা রয়েছে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি হতে পারে। আজ পেটের সমস্যা বাড়তে পারে। পরিবারের সঙ্গে দূরে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে।

সিংহ (২১ জুলাই - ২১ আগস্ট): আজ জলপথে ভ্রমণের পরিকল্পনা বাতিল করুন, বিপদের আশঙ্কা রয়েছে। ব্যবসায় অর্থ প্রাপ্তির যোগ। কর্মক্ষেত্রে কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির সম্ভাবনা রয়েছে। সন্তানের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। ফাটকায় অর্থ প্রাপ্তির যোগ।

কন্যা (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): আজ পারিবারে কোনও সামান্য বিষয়কে কেন্দ্র করে অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। চাকুরিজীবীদের জন্য কর্মেক্ষেত্রে দিনের শুরুতে একটু জটিলতা থাকলেও শেষে সাফল্য আসবে। পরিবারের সঙ্গে দূরে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর): সন্তানদের নিয়ে সংসারে অশান্তি হতে পারে। আইনি কোনও সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। আমাশয় জাতীয় রোগে কষ্ট বাড়তে পারে। জমি কেনা বেচার জন্য দিনটি খুব ভাল। প্রেমের জন্য দিনটি ভাল।

বৃশ্চিক (২৩ অক্টোবর - ২১ নভেম্বর): মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কেটে যেতে পারে। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আজ সকাল থেকে ব্যয় বাড়তে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। আজ কোনও ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে।

ধনু (২২ নভেম্বর - ২০ ডিসেম্বর): ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। অতিরিক্ত খরচের জন্য সংসারে বিবাদ হতে পারে। দাঁতের সমস্যায় কষ্ট বাড়তে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি ভাল হবে। পরিবারের সঙ্গে দূরে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিষয় নিয়ে পুরনো বিবাদ মিটে যেতে পারে।

মকর (২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি): আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। আজ পারিবারিক শান্তির জন্য নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে। আজ পাওনা টাকা ফেরত পাবেন। রক্তচাপ নিয়ে সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি মোটেই শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে মত বিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিদ্যার্থীদের জন্য দিনটি খুব শুভ। গুপ্ত শত্রুতায় ক্ষতির আশঙ্কা রয়েছে।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি মোটেই শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে মত বিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিদ্যার্থীদের জন্য দিনটি খুব শুভ। গুপ্ত শত্রুতায় ক্ষতির আশঙ্কা রয়েছে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত