ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সিংহের শুভদিন, পারিবারিক সমস্যায় কর্কট

সিংহের শুভদিন, পারিবারিক সমস্যায় কর্কট

মানুষ নিজেই তার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারে শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটাকে নিয়তি বলা যায়। আবার ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): অনেকে আছেন যারা প্রচণ্ড উৎসাহ নিয়ে একটা কাজ শুরু করেন, কিন্তু কাজটা কিছু দূর অগ্রসর হওয়ার পর দমে যান। আজ কাজ শুরু করে থেমে যাবেন না। এগিয়ে যান। সফল হবেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে): সাফল্যে আনন্দিত হোন। তবে আত্মহারা হবেন না। সাফল্য পাওয়ার পরও নতুন কাজ হাতে নিন। নতুন কাজ আপনার নতুন সাফল্য আনবে।

মিথুন (২২ মে-২১ জুন): অনেকে যোগাযোগ-বিচ্ছিন্ন হয়ে পড়বে। এতে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই।

কর্কট (২২ জুন-২২ জুলাই): বাইরের সমস্যা পরিবারের ভেতরে ছাপ ফেলতে পারে। ব্যবসার ক্ষেত্রে আইনি সমস্যার ফলে সাফল্য পেতে দেরি হতে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট): রাশিশাস্ত্র অনুযায়ী, সিংহ মেষ ও ধনু ভিন্ন হলেও একই শ্রেণির রাশি। তবে আজকের দিনটি সিংহ রাশির জন্য বিশেষভাবে শুভ হবে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): অনেকে ঘুমের মধ্যে যে স্বপ্ন দেখে তার বেশির ভাগটাই অর্থহীন। কাজেই স্বপ্ন নিয়ে অতিরিক্ত ভাববে না। তবে আজ ভালো স্বপ্ন দেখলে তো ভালো, অন্য রকম দেখলেও ক্ষতি নেই। আজ স্বপ্ন শুভ ফল নিয়ে আসবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): যেকোনো প্রতিনিধিত্বশীল কাজে এদিন দারুণ সাফল্য আসবে। আত্মবিশ্বাসী মন নিয়ে কাজে হাত দিন, ব্যর্থতার কথা চিন্তাও করবেন না।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আজ মনে হয় ভাগ্য সম্পূর্ণভাবে আপনার পক্ষে আছে। তাহলেও দশ ভাগ ব্যর্থতার কথা মনে রাখবেন। জয় হোক আপনার!

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): চলার মধ্যে যথেষ্ট গতিবেগ থাকলে মানুষ চলার মধ্যেও যেন গতি হারায় না। আপনারও হয়েছে তাই। আপনি থেমে থেকেও সামনে এগিয়ে চলেছেন। শুভ হোক !

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার বর্তমান যেমন তেমন হোক, ভবিষ্যৎ খুব উজ্জ্বল। আশা নয়, বিশ্বাস রাখুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ কুম্ভর নেতার আসনটি অক্ষুণ্ণ থাকবে। কারও বিরূপ মন্তব্য শুনে হতাশ হবেন না। পৃথিবী আপনার কাছে আশা ও বিশ্বাস চায়।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ মীন-এর সাফল্য ও ব্যর্থতার অনুপাত ৫০:৫০। সামনে এগিয়ে চলুন প্রিয় মীন।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত