ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। মনে রাখতে হবে, মানসিক শান্তি, অশান্তি ইত্যাদি বিষয়গুলো শুধুমাত্র রাশিনির্ভর নয়। ফলে, হেরফের হওয়াটা স্বাভাবিক।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): কর্মস্থলে আপনার সুখ্যাতি হবে। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। শত্রুদের থেকে সাবধান থাকবেন। নিজের উপরে নিয়ন্ত্রণ না থাকায় আপনার ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): মনেক মধ্যে বিভিন্ন ধরনের প্রশ্ন আসবে। তার উত্তর আপনি পাবেন। ঘরে দিন ভাল কাটবে। গুরুত্বপূর্ণ কিছু কাজ করতে পারেন আজ। নতুন কাজ দেখেশুনে করুন। কোনও কাজ অসমাপ্ত ছাড়বেন না।

মিথুন (২১ মে-২০ জুন): পরিবারের উপরে ধ্যান থাকবে আপনার। পুরনো কথা ভুলে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। কয়েক জনের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে।

কর্কট (২১ জুন-২০ জুলাই): অন্য কারও কথায় আপনার সঙ্গে নিকটজনের সম্পর্কে ব্যাঘাত ঘটতে পারে। আপনার ভাবনার সঙ্গে অনেকে সহমত নাও হতে পারেন। পুরনো বিষয় নিয়ে মন খারাপ হতে পারে। বড় বিনিয়োগের সিদ্ধান্ত নিতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): মস্তিষ্ক খাটাতে সক্ষম হবেন। আপনার কাজ সমাপ্ত করতে পারবেন। নিকটজনের কাছ থেকে সাহায্য আসতে পারে। কাজকর্মের রুটিনে বড় বদল আসতে পারে। যে কোনও বদল আপনার জন্য লাভজনক হবে না। কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): নতুন পরিকল্পনা মাথায় আসতে পারে। তাতে আপনার ফায়দা হবে। পরিবারের বিবাদ মেটাতে সক্ষম হবেন। বড় সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞদের পরামর্শ নিন। খারাপ কাজে মন লাগতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কয়েকটি মামলায় স্বার্থান্বেষী হওয়ার কারণে কাজ বিগড়ে যেতে পারে। আজ আপনি কোনও বিষয়ে রেগে যেতে পারেন, তাতে ধাক্কা খেতে পারে আপনার ভাবমূর্তি। ছোটখাট কাজে সময় নষ্ট করবেন না।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারেন। নিকটজনেদের কাছ থেকে সহযোগিতা পাবেন। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন। আক্রমণাত্মক হলে কাজ বিগড়ে যেতে পারে, তাই ধৈর্য ধরুন। কারও সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): নতুন কোনও পরিকল্পনা মাথায় আসবে। সন্তানের সঙ্গে ভাল সময় কাটবে। একটু বিশ্রাম নিতে পারেন। ভেবে থাকা কাজ সময়ে নিষ্পত্তি করতে পারবেন। কোনও ব্যক্তির সঙ্গে মতভেদ হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): নতুন কাজ হাতে আসতে পারে। নতুন বিষয়ে মন লাগতে পারে। রোজগারের নতুন উপায় মাথায় আসবে। নতুন লোকেদের সঙ্গে সাক্ষাতের যোগ। ব্যবসায় শ্রীবৃদ্ধি হতে পারে। ধনপ্রাপ্তির যোগ রয়েছে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): দাম্পত্যজীবন সুখের হবে। ব্যবসা বা কর্মস্থলে পরিশ্রম বাড়তে পারে। কাজে মন নাও লাগতে পারে। কোনও সমস্যায় পড়তে পারেন, তাতে দিনভর টেনশনে থাকবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): হঠাৎ ধনপ্রাপ্তির যোগ রয়েছে। আটকে থাকা অর্থ ফেরত পেতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। নিজের রাগের উপরে লাগাম টানুন। মন দিয়ে কাজ করুন।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত