ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

এখানে রাশির ওপর ভিত্তি করে চারিত্রিক বৈশিষ্ট্য এবং পরে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। রাশি ভাগ্যের নিয়ন্ত্রক নয়, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ মিলতে পারে। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি বাড়তে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু থেকে অর্থ লাভ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): বন্ধুবেশী শত্রুর বিষয়ে সতর্ক হওয়া জরুরি। না হলে বিপদের আশঙ্কা। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সন্তানদের জন্য শুভ কোনও যোগাযোগ আসতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন): পুরনো পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারেবন। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই): পায়ের যন্ত্রণায় ভোগান্তি হতে পারে। আজ চাকুরীর ক্ষেত্রে কোনও কিছুর জন্য সম্মানহানি হতে পারে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): আজ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। চাকুরীজীবীদের জন্য সময়টা মধ্যম।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): ভাই-বোনের সঙ্গে সম্পত্তির বিষয়ে কোনও আলোচনা হতে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। মধুর ব্যবহারে সকলের মন জয় করবেন। সকালের দিকে কোনও অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): বিদ্যার্থীদের জন্য আজ দিনটি শুভ। ব্যবসায় আকস্মিক লাভের যোগ। চক্ষুপীড়ায় ভোগান্তির যোগ রয়েছে। শারীরিক সমস্যায় ভোগান্তি হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কাজের সূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): চাকুরীজীবীদের জন্য সময়টা খুব ভাল। বিচক্ষণ কোনও ব্যক্তির সাহায্যে কর্মে উন্নতির যোগ। লটারি বা ফাটকায় অর্থ নষ্টের যোগ। আজ ব্যবসায় আশানুরূপ ফল মিলবে না।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নতুন কোনও কাজের সন্ধান মিলতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনার সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের জন্য সময়টা মধ্যম। আজ অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণে না রাখলে ক্ষতির সম্ভাবনা।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ পরিবারে অশান্তির যোগ রয়েছে। অকারণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে কোনও আইনি ব্যবস্থা নিতে হতে পারে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত