ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): অসুস্থ হয়ে পড়তে পারেন। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে যেতে পারে। যাত্রা পথে সতর্ক থাকবেন। গোপন শত্রুর মোকাবেলা করতে পারেন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে): পরিবার নিয়ে লম্বা ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। সৃজনশীল মেধা বিকাশের সুযোগ পাবেন। ক্ষুদে বিদ্যার্থীরা কোনো চিত্রাঙ্কন প্রতিযোগিতায় সফল হতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের চাপ অব্যাহত থাকবে। প্রেমিকাকে নিয়ে আজ ঘুড়ে বেড়াতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন): পারিবারিক কাজে কোনো আত্মীয়ের সাহায্য পাবেন। আজ গৃহে আত্মীয় সমাগমের যোগ প্রবল। যানবাহন নিয়ে কোনো ঝামেলা হতে পারে। প্রত্যাশিত কাজে অগ্রগতির সংবাদ পাবেন। আজ আসবাবপত্র ও গৃহস্থালী সামগ্রী বিক্রেতারা ভালো আয় রোজগার করতে পারবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): রাজনৈতিক ও সামাজিক যোগাযোগ থেকে লাভবান হবেন। সাহিত্যিক ও আবৃত্তিকারদের আজ দিনটি ভালো যাবে। সাংবাদিক বন্ধুদের কাজের ঝুঁকি বাড়তে পারে। কোনো গুপ্ত ষড়যন্ত্রের স্বীকার হতে পারেন। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দিত হবেন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): আজ আপনার আপ্যায়িত হওয়ার যোগ প্রবল। বাড়িতে ভালো খানাপিনার আয়োজন করতে পারেন। অতিথি আগমনের সম্ভাবনা প্রবল। বকেয়া কিছু ধারের টাকা ফেরত পেতে পারেন। খুচরা দোকানদার ও মুদ্রা ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): সামাজিক ও রাজনৈতিকভাবে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। প্রশাসনিক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। পিতার আশীর্বাদ ও দোয়ায় কোনো ঝামেলা থেকে রক্ষা পেতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতার সাথে দেখা হবার সম্ভাবনা।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): হয়তো পরিবার পরিজন নিয়ে বিদেশ যাত্রার পরিকল্পনা করতে পারেন। ভিসা সংক্রান্ত কোনো ইন্টারভিউ দিতে পারেন। ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হবে। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): বন্ধুদের সাথে কোনো দাতব্য কাজ করতে পারেন। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ প্রবল। বকেয়া টাকা আদায় হতে পারে। কোনো ব্যবসায়ীক বিষয়ে আলাপ আলোচনা ফলপ্রসু হবে। কোনো বন্ধুর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): বন্ধের দিন হওয়ার পরেও নানা রকম সামাজিক ও পারিবারিক কাজে ব্যস্ত হবার যোগ আছে। আপনার কোনো কাজের জন্য প্রশংসিত হতে পারেন। প্রভাবশালী আত্মীয়ের সাহায্য লাভের যোগ প্রবল। সরকারি আমলাদের আজ ব্যস্ততা বাড়বে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): হজ্ব যাত্রার যোগ রয়েছে। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। বিদেশ সংক্রান্ত কোনো ভালো সংবাদ আসতে পারে। পিতার সাথে কোনো মাহফিলে অংশ নিতে পারেন। আজ দান করলে আনন্দ পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কাজে কর্মে কিছু ঝামেলা হবে। যাত্রা পথে নানা রকম বাধা বিপত্তির আশঙ্কা। পুলিশি হয়রাণীর সম্মূখীন হতে পারেন। কোনো বন্ধুর কাছ থেকে কিছু অর্থ ঋণ করতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির আশঙ্কা প্রবল। কারো মৃত্যু সংবাদে শোকাপ্লুত হতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): দাম্পত্য সুখ শান্তি ব্যহত হওয়ার আশঙ্কা প্রবল। বৈদেশিক কাজে অগ্রগতির সংবাদ পেতে পারেন। স্ত্রীর কোনো আত্মীয়ের সাহায্যে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। খুচরা ও পাইকারী পশু বাণিজ্যে জড়াতে পারেন। মানসিক অস্থিরতা দেখা দেবে।

  • সর্বশেষ
  • পঠিত