ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আয় উন্নতিতে কোনো রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে। রহস্যজনক উৎস থেকে টাকা রোজগারের যোগ প্রবল।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) কর্মক্ষেত্রে পদস্থ কর্মকর্তার দ্বারা ঝামেলায় পড়তে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনাকে রহস্যজনক বিপদে পরতে হবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আশানুরূপ অগ্রগতি হতে পারে। শিক্ষক বা কোনো মুরব্বির সাহায্য পেয়ে যাবেন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) প্রায় সারাদিনই আর্থিক দুশ্চিন্তায় থাকতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) মুদ্রা ব্যবসায়ীরা লাভবান হবেন। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসা নতুন কাজের অর্ডার আসতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কর্মস্থলে সহকর্মীদের সাথে কোনো বিষয়ে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। কারো ওপর অধিক বিশ্বাসের কারণে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা রয়েছে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) আজ বকেয়া ধন লাভের যোগ বলবান। বড় ভাই এর কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। বন্ধুর সাথে কোনো অংশীদারী ব্যবসার সুযোগ আসতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর কিছুটা দুর্বল হবার আশঙ্কা।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) সাংগঠনিক কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। স্ত্রী ও পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ প্রবল। বিকালের দিকে বাড়িতে ছোট ভাই বোনের আগমনের সম্ভাবনা।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের উন্নতির সুযোগ রয়েছে। অসুস্থরা শারীরিক ও মানসিকভাবে সুস্থ্য হয়ে উঠবেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আর্থিক দিক ব্যয়বহুল থাকবে। আমদানি-রপ্তানি বাণিজ্যে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় লোকশানের সম্মুখীন হতে পারেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত