ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ২২:২৬

প্রিন্ট

নতুন নেতৃত্বে বিসিএস

নতুন নেতৃত্বে বিসিএস
নিজস্ব প্রতিবেদক

নতুন নেতৃত্ব পেল তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস)। দুই বছরের জন্য এ কমিটি পরিচালনা করবেন সংগঠনটি।

শনিবার বিসিএস ইনোভেশন সেন্টারে সকাল ১০টা থেকে বিকেল ৫টা ১৫ মিনিট পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত পরিচালকরা হলেন:- ইঞ্জিনিয়ার সুব্রত সরকার (৫৪০), মোশারফ হোসেন সুমন (৫০২), মো. শাহিদ-উল-মুনীর (৪৯৪), ইউসুফ আলী শামীম (৪৬৮), মো.জাবেদুর রহমান শাহীন (৪০৮), মো. আসুব উল্লাহ খান জুয়েল (৪৩৫) ও মো. মোস্তাফিজুর রহমান (৪০৮)।

অন্যান্য প্রার্থীদের মধ্যে মো. মঞ্জুরুল হাসান (৩৭২), মজিবুর রহমান স্বপন (৩৫৬), কামরুজ্জামান ভূঁইয়া (৩৪৭), নাজমুল আলম ভূঁইয়া জুয়েল (২৯১), মো. মাজহারুল ইমাম(২৫৩), কাজী একরামুল গণি (১৭৯), মো. মিজানুর রহমান (১৬১), মো. আকতারুজ্জামান টিটু (১৩৮) এবং অজয় কৃষ্ণ সাহা (১২৪)।

এছাড়া ৮টি শাখা কমিটির মধ্যে ৭টি শাখা কমিটিতে ৭ জন করে প্রার্থী থাকায় ৭ সদস্যবিশিষ্ট শাখা কমিটিতে তারা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। শাখা কমিটির মধ্যে শুধুমাত্র খুলনা শাখার জন্য ভোটগ্রহণ হয়। খুলনা শাখার ভোটার সংখ্যা কম থাকার কারণে প্রথমে এই শাখার ফলাফল ঘোষণা করা হয়। বিজয়ীরা হলেন, মুন্সি আরিফুজ্জামান (১৫), মো.নাজমুল আহসান (১৫), মো. আজিজ হোসেইন সুমন (১৫), শেখ শাহিনুর আলম সিদ্দিক (১৫), এইচ.এম মোস্তাফিজুর রহমান রিহেন (১৪), মো. নুরুল ইসলাম (১৪) এবং মো. জিয়াউর রহমান (১৪)।

নির্বাচনে ৯৩৮ জন ভোটারের মধ্যে মোট ৭৯১টি ভোট পড়েছে, যা মোট ভোটের ৮৪.৩৩ শতাংশ। কার্যনির্বাহী কমিটির পরিচালক পদে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা।

এসআইএস

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত