ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর ২০১৭, ৪ অগ্রহায়ণ ১৪২৪ অাপডেট : ৪৬ মিনিট আগে English

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ১৮:১০

প্রিন্ট

জেলে নেই রাম রহিম!

অনলাইন ডেস্ক

ভারতের বিতর্কিত ধর্মগুরু রাম রহিম সিং বর্তমানে ধর্ষণের দায়ে জেলে রয়েছেন। এমনটাই জানে সবাই। কিন্তু ভণ্ড বাবা কি আসলে জেলে নেই? নাকি জেলের মধ্যেও রাজার হালেই দিন কাটাচ্ছেন তিনি? সম্প্রতি সেই জল্পনায় ঘি ঢেলে দিল জামিনে মুক্ত এক বন্দি।

রোহতকের জেলেই ছিল রাহুল নামে ওই বন্দি। সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে বাইরে এসেছে সে। রাম রহিম সম্পর্কে বলতে গিয়ে সে জানায়, ভণ্ড বাবাকে যে এই জেলে আনা হয়েছে এ কথা শুধু মুখেই শুনেছেন বন্দিরা। এজন্য সাধারণ বন্দিদের গতিবিধিতেও অনেক লাগাম টানা হয়েছে। কিন্তু তাদের কেউই রাম রহিমকে চোখে দেখেননি। 

রাহুলের কথায় তৈরী হয়েছে সংশয়। রাহুল জানান, তারা কোনওদিন রাম রহিমকে কোনও কাজ করতে দেখেননি। জেলের নৈমিত্তিক কাজও সে করে বলে মনে হয় না। স্বাভাবিকভাবেই রাহুলের এ প্রশ্ন নানা জল্পনা তৈরী হয়েছে। প্রশ্ন উঠছে, তাহলে কি রাম রহিম জেলে নেই? 

অবশ্য রাহুলের অপর একটি কথায় তা নাকচও হচ্ছে। সে জানায়, সাধারণ বন্দিদের বাড়ির লোকেদের সঙ্গে দেখা করতে দেওয়ার সময় ধার্য করা হয়েছে ২০ মিনিট। রাম রহিমের লোক এলে তা দু’ঘণ্টা করা হয়ে থাকে। 

এ কথাতে অবশ্য বোঝা যায়, জেলের মধ্যেই আছে রাম রহিম। তখনই উঠছে আরেক প্রশ্ন। তাহলে কি জেলের মধ্যে ভিআইপি ট্রিটমেন্ট পাচ্ছে ভন্ড বাবা? 

আগেও এ অভিযোগ উঠেছে। তবে জেল কর্তৃপক্ষ তা নাকচ করে দিয়েছিল। জানিয়ে দিয়েছিল, রাম রহিমের সঙ্গে এরকম ব্যবহারের কোনও প্রশ্নই ওঠে না। কিন্তু রাহুলের কথা সত্যি ধরলে, সে প্রশ্ন উঠতে বাধ্য। কেননা আর পাঁচটা জেলের বন্দিদের সঙ্গে থাকলে রাম রহিমকেও একই কাজ করতে হত।

/এসবি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত