ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

স্বামীর ১০ ডলারের উপহারে ৮৩ লাখ পেলেন স্ত্রী!

  অনলাইন ডেস্ক

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:৩১  
আপডেট :
 ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:৩৪

স্বামীর ১০ ডলারের উপহারে ৮৩ লাখ পেলেন স্ত্রী!

ভাগ্যই তাঁর হাতে তুলে দিল রূপকথার চাবিকাঠি। সামান্য স্ক্র্যাচ কুপনের সূত্র ধরেই পৌঁছে গেলেন স্বপ্নের দেশে। ১০ ডলারের কুপনে জিতে নিলেন এক লক্ষ ডলার।

এমন ঘটনা ঘটল মার্কিন যুক্তরাষ্ট্রের লওয়া নিবাসী শ্রীমতি সিনথিয়া হোমসের সঙ্গে। ভ্যালেন্টাইনস ডে তে আর পাঁচজন গৃহবধূর মতোই স্বামীর থেকে বিশেষ উপহারের আশা করেছিলেন সিনথিয়া। কিন্তু মিস্টার হোমস প্রেম দিবসের সকালবেলা ভালোবেসে স্ক্র্যাচ কার্ড খানা স্ত্রীর হাতে তুলে দেন। হেসে উপহার গ্রহণ করলেও মনে মনে দুঃখই পেয়েছিলেন সিনথিয়া।

ভ্যালেন্টাইনস ডে নিয়ে মাতামাতিও বন্ধ করে দেন তিনি। একপ্রকার হতাশ মনেই বসেছিলেন সেদিন। ঘটনাটি ঘটল বৃহস্পতিবার। যখন ইউএসএ-র লটারি সংস্থা ক্যাসিনো রিচেস গেম থেকে গুরুত্বপূর্ণ ফোনটি এল তাঁর কাছে। পেশায় ওয়ালমার্টের কর্মচারী সিনথিয়া প্রথম বিশ্বাসই করতে পারেননি যে, এমন অভাবনীয় উপহার তিনি পেয়ে গিয়েছেন। একটা দুটো ডলার নয়, ১০ ডলারের স্ক্র্যাচ কুপনে তিনি জিতে নিয়েছেন এক লাখ ডলার। বাংলাদেশি টাকায় যার অর্থমূল্য ৮৩ লাখ টাকা।

উপহার পেয়ে আবেগ চেপে রাখেননি ৫৪ বছরের সিনথিয়া। নিজেই জানিয়েছেন, ‘ক্যাসিনোতে গিয়ে কার্ড চালার সময় প্রথম টের পেয়েছিলাম। তারপরই ও হো, আমি আনন্দে আত্মহারা হয়ে পড়ি।’

স্ত্রীর বিজয়ের গর্বে গর্বিত মিস্টার হোমসও। তিনি, জানান, ‘সিনথিয়া কিছু জিতবেই। এ আশা ছিল। তাই তো ভ্যলেন্টাইনস ডে তে ক্যাসিনো রিচেসের স্ক্র্যাচ কার্ডটি তাকে উপহার হিসেবে দিয়েছিলাম। ভেবেছিলাম, ১০ ডলারের কার্ডে অন্তত ১০০ ডলার জিতে যাবে সে। যাইহোক, এই ঘটনায় আমি বিস্মিত।’

লওয়া শহরে সিনথিয়া হোমসই লটারি জয়ী হিসেবে দ্বিতীয় স্থানে রয়েছেন। ৮৩ লাখ টাকা পেয়ে স্বপ্নের বাড়ি ও গাড়ি কেনার আনন্দে মশগুল তিনি।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত