ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

ইমরান খান মিথ্যাবাদী

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪০  
আপডেট :
 ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪৫

ইমরান খান মিথ্যাবাদী

খেলোয়াড়ি জীবনে ইমরানের বদনাম ছিল 'লেডি কিলার' হিসেবে। অসংখ্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। ১৯৯২ সালে অবসর নেওয়ার ৩ বছর পর ব্রিটিশ ধনকুবের জেমস গোল্ডস্মিথের মেয়ে জেমাইমাকে বিয়ে করেন তিনি। ২০০৪ সালে ডিভোর্স হয় দুজনের। এরপর ২০১৫ সাংবাদিক ও টেলিভিশন উপস্থাপিকা রেহাম খানের সঙ্গে বিয়ে হয় তার। ১০ মাস টিকে ছিল সেই বিয়ে।

এবার ৬৫ বছর বয়সী ইমরানের বিরুদ্ধে এবার 'অনৈতিক সম্পর্কের' অভিযোগ আনলেন তার সাবেক দ্বিতীয় স্ত্রী রেহাম খান। রেহাম খানের অভিযোগ বেশ গুরুতর।

জানা যায়, ক্রিকেট থেকে রাজনীতিতে আসা তেহরিক-ই-ইনসাফ পার্টির এই নেতা কয়েকদিন আগে বুশরা মানেকার নামে এক মহিলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

যেখানে ইমরানের দ্বিতীয় স্ত্রী রেহাম খানের বক্তব্য,তার সঙ্গে বৈবাহিক সম্পর্ক থাকার সময় থেকেই নাকি বুশরার সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয়েছিলেন ইমরান খান।

দ্য টাইমসকে দেওয়া এক সাক্ষাতকারে রেহাম খান ইমরানকে 'মিথ্যাবাদী' হিসেবে উল্লেখ করে বলেন, বুশরার সঙ্গে কমপক্ষে ৩ বছর ধরে ইমরানের মন দেওয়া নেওয়া চলছে। এমনকি তিনি এটাও বলেছেন, ইমরান-বুশরার বিয়ে নাকি চলতি বছরের ১ জানুয়ারিতেই হয়ে গেছে।

রেহাম খানের এই বিস্ফোরক মন্তব্য ইমরানের দাম্পত্য জীবনে প্রভাব না ফেললেও রাজনৈতিক ক্যারিয়ারে বড় ধরনের প্রভাব ফেলবে বলেই ধারণা বিশেষজ্ঞদের।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত