ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

গুলি করে শিক্ষককে খুন করল ছাত্র

গুলি করে শিক্ষককে খুন করল ছাত্র

কলেজের ক্লাসরুমে ঢুকে এক অধ্যাপককে গুলি চালিয়ে হত্যা করেছে এক ছাত্র। বুধবার ওই ঘাতককে গ্রেপ্তার করেছে পুলিশ। ক্লাসের মধ্যে বান্ধবীর সঙ্গে কথা বলায় বকুনি দেওয়ার পাশাপাশি বাড়িতে নালিশ করেছিলেন ওই অধ্যাপক। তার জেরেই অধ্যাপককে গুলি করে হত্যা করে বলে ওই ছাত্র স্বীকার করেছে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যে।

মঙ্গলবার ঘড়ির কাঁটায় তখন সবে সকাল ১০টা। পরপর গুলির আওয়াজে কেঁপে ওঠে সোনিপতের শহিদ দলবীর সিং স্টেট কলেজ। মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কোথায় গুলি চলল, কারাই বা চালাল তা তখনও বোধগম্য হয়নি। স্টাফরুম থেকে আচমকাই রক্ত ভেসে আসতে দেখে ছুটে আসেন শিক্ষক ও ছাত্ররা। তারা দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই কলেজের ইংরেজির অধ্যাপক রাজেশ মালিক। পরে জানা যায়, জগমল নামে ১৯ বছরের এক ছাত্র পরপর চার রাউন্ড গুলি চালিয়ে তাকে হত্যা করেছে।

এমন ঘটনায় ছাত্রছাত্রী, অধ্যাপক এবং অশিক্ষককর্মীরা আতঙ্কিত হয়ে পড়েন। ঘটনার পর থেকেই পলাতক ছিল জগমল। খবর পেয়ে কলেজে যায় পুলিশ। তারা কলেজের সিসিটিভি খতিয়ে দেখে খুনীর বিষয়ে নিশ্চিত হয়। পুলিশ তার কল রেকর্ড চেক করে এবং বন্ধু-আত্মীয়ের সঙ্গেও কথা বলে। অবশেষে ওই ছাত্রকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

জগমল কলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। পুলিশের দেয়া সূত্র মতে, এই ঘটনার নেপথ্যে এক ছাত্রী রয়েছে। সোমবার ক্লাস নেওয়ার সময় জগমল ও এক ছাত্রীকে বেঞ্চে বসে কথা বলার জন্য বকুনি দেন রাজেশ মালিক। তখনই জগমলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। ছাত্রকে ক্লাস থেকে বের করে দেন ওই অধ্যাপক। সেই রাগেই এই খুন বলে প্রাথমিক ধারণা পুলিশের।

পুলিশ জানিয়েছে, জগমল তার বাবার পিস্তল লুকিয়ে এনেই এই খুন করেছে। ঘটনার সময়ে রাজেশ মালিকের মেয়েও স্কুলে ছিলেন। তিনি একটি কাজে বাবার সঙ্গে দেখা করতে এসেছিলেন। সেই সময়ে এই ঘটনায় কার্যত হতবাক তিনি। অভিযুক্তকে অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

সূত্র: সংবাদ প্রতিদিন

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত