ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

১৮ কি.মি. দূরে থাকতেই ল্যান্ডিং গিয়ার খুলে যায় ইউএস-বাংলা ফ্লাইটের (ভিডিও)

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ মার্চ ২০১৮, ১৯:৩২

১৮ কি.মি. দূরে থাকতেই ল্যান্ডিং গিয়ার খুলে যায় ইউএস-বাংলা ফ্লাইটের (ভিডিও)

নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দর থেকে ১৮ কিলোমিটার দূরের গাগালপেদি এলাকায় থাকতেই ইউএস-বাংলার (ফ্লাইট-২১১) বিমানটি ভূপৃষ্ঠের ২০০ ফুট কাছাকাছি নেমে আসে। এ সময় বিমানটির ল্যান্ডিং গিয়ার বের হয়ে থাকতে দেখা যায়। নেপালের স্থানীয় শিখরনিউজ ডটকমে বুধবার প্রকাশিত একটি ভিডিও নিয়ে দেশটির অপর এক সংবাদমাধ্যম কাঠমান্ডু পোস্ট বৃহস্পতিবার এই প্রতিবেদন প্রকাশ করে।

প্রতিবেদনে আরো বলা হয়, দূর থেকে একটি উজ্জ্বল সাদা আলো ছড়িয়ে বিমানটি অনেক নিচু থেকে উপরের দিকে ঢাল তৈরি করে উড়ে যাচ্ছে। ভিডিওটি দেখে মনে হচ্ছে, বিমানটি কাছের কোনো পাহাড়ের পাদদেশে বিধ্বস্ত হতে যাচ্ছে। এসময় ভিডিওটি ধারণকারী স্থানীয়দের বলতে শোনা যায়, ‘পথ হারিয়ে বিমানটি উড়ছে আর উড়ছে। এটা কোন কোম্পানির বিমান? মনে হচ্ছে নতুন।’

উল্লেখ্য, গত ১২ মার্চ সোমবার নেপালের ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের আগে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ড্যাশ-৪০০ মডেলের (ফ্লাইট-২১১) বিমানটি বিধ্বস্ত হয়। ভয়াবহ এ দুর্ঘটনায় বিমানটির ৫১ যাত্রীর প্রাণহানি ঘটে। এ ঘটনার পরপরই ইউএস-বাংলা এয়ারলাইন্স ও ত্রিভুবন বিমানবন্দরের কর্মকর্তারা একে অপরের বিরুদ্ধে অব্যবস্থাপনার নানান অভিযোগ তুলেন।

ভিডিও

এসআইএস/

  • সর্বশেষ
  • পঠিত