ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

প্রেমিকার বিয়ের আসরে হিরোর কায়দায় প্রেমিক

প্রেমিকার বিয়ের আসরে হিরোর কায়দায় প্রেমিক

প্রেমিকার বিয়ে আসরে হিরোর কায়দায় হাজির প্রেমিক, সবার সামনে বরের গলায় মালা না পরিয়ে প্রেমিকের গলায় মালা পরালেন কনে! ঠিক যেন কোনও রোমান্টিক সিনেমার দৃশ্য। এমন ঘটনা ঘটল উত্তর ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের বিজনো জেলায়।

অতিথি অভ্যাগততে ভরপুর বিয়ের অনুষ্ঠান। পুরোহিত মন্ত্র পড়ছেন। বর বধূ দুজনের হাতেই মালা। একে অপরকে পরাবেন। কিন্তু তা না করে পাশে দাঁড়িয়ে থাকা প্রেমিকের গলায় মালা পরিয়ে দিলেন কনে।

ভারতের সংবাদমাধ্যম থেকে জানা যায়, জেলার নগিনা থানার অন্তর্গত এক গ্রামে বিয়ে করতে পোঁছায় হবু বর। ব্যান্ড বাজা বারাত বিয়ের মণ্ডপে পৌঁছাতেই মেয়ের বাড়ি থেকে তৎপরতা শুরু হয়ে যায়। রীতি মেনে বিয়ের মণ্ডপে বিয়েও শুরু হয়। যেই মালা পরানোর সময় হয় মঞ্চে মালা হাতে হিরোর কায়দায় হাজির হয় প্রেমিক। এসেই হাতের মালা কনে গলায় পরিয়ে দেয় ওই যুবক। এবার কনের পালা। সেও সকলের সামনেই হবু বরকে মালা না পরিয়ে দিয়ে ওই যুবকের গলায় মালা পরিয়ে দেয়। এমন ঘটনায় চমকে যান উপস্থিত সকলেই। এমনকি হবু বরও।

জানা গিয়েছে, কনে নগীনার একটি ডিগ্রি কলেজে পড়তেন। সেই কলেজেই পড়ত ওই যুবক। দুজনের মধ্যে প্রণয়ের সম্পর্কও তৈরি হয়। কিন্তু ছেলেটি ও মেয়েটি একই সম্প্রদায়ের নয়। দুজনের মধ্যে সম্পর্ক রয়েছে প্রায় চার বছর ধরে। এদিকে ওই যুবতির পরিবার তার বিয়ে ঠিক করে দেয় বিজনোরের এক গ্রামে। বিয়ের দিন লগ্ন অনুযায়ী বর আসে। সঙ্গে বরযাত্রীও। ব্যান্ড বাজিয়ে বরপক্ষ নাচতে নাচতে কনের বাড়ি পৌঁছায়। কিন্তু সবকিছু গণ্ডগোল হয়ে যায় কনের প্রেমিকের গলায় মালা পরিয়ে দেওয়ার পরেই।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত