ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

জঙ্গি সন্দেহে ত্রিপুরায় ২৪ বাংলাদেশি গ্রেপ্তার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ মে ২০১৮, ১৩:৩৩  
আপডেট :
 ১১ মে ২০১৮, ১৩:৪১

জঙ্গি সন্দেহে ত্রিপুরায় ২৪ বাংলাদেশি গ্রেপ্তার

ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলার একটি রেল স্টেশন থেকে ২৪ জন সন্দেহভাজন বাংলাদেশি যুবককে গ্রেপ্তার করেছে রাজ্য পুলিশের মোবাইল স্পেশাল টাস্কফোর্স। বৃহস্পতিবার সকালে ওই সন্দেহভাজনরা দিল্লি থেকে ট্রেনে করে আগরতলা রেল স্টেশন পৌঁছানো মাত্রই তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

মোবাইল টাস্কফোর্সের পুলিশ সুপার অভিজিৎ চৌধুরী সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতেই তাদের গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে তিনজনের কাছ থেকে বৈধ পাসপোর্ট পাওয়া গেছে। তবে ভারতের অবস্থানের বৈধ সীমা ছিল না ওই পাসপোর্ট গুলোতে।

পুলিশ সূত্র জানায়, ধৃতদের সবার কাছ থেকেই উত্তর প্রদেশ, পশ্চিমবঙ্গ এবং তামিলনাড়ুর ঠিকানার আলাদা আধার কার্ড উদ্ধার করা হয়েছে। এই কার্ডগুলো জাল বলেও পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে। এমন কি ভারতের বেশ কয়েকটি মাদ্রাসার পরিচয়পত্রও ধৃতদের কাছে পাওয়া গেছে।

রাজ্য পুলিশের উদ্ধৃতি দিয়ে ভারতের একটি গণমাধ্যমের দাবি, জঙ্গি সন্দেহে গ্রেপ্তার হওয়া ধৃতদের জেরা করে ভারতের জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ সদস্যরা শুক্রবার আগরতলা পৌঁছাবেন। দিল্লির ত্রিপুরা সুন্দরী এক্সপ্রেস ট্রেনে করেই ২৪ সন্দেহভাজন বাংলাদেশি যুবক আগরতলায় পৌঁছায়।

এসএস

  • সর্বশেষ
  • পঠিত