ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বাবা হয়ে মেয়ের এতবড় সর্বনাশ!

বাবা হয়ে মেয়ের এতবড় সর্বনাশ!

বাবার হাতে দিনের পর দিন যৌন নির্যাতনের শিকার হচ্ছিলো এক কিশোরী। মুখ বুজে মেনে নেওয়া ছাড়া আর কোনও উপায় ছিল না। শেষমেশ ডাক্তারের কাছে গিয়ে কান্নায় ভেঙে পড়ল সেই কিশোরী। জানাল নিজের দুঃস্বপ্নের জীবন যাপনের কথা।

কিছুদিন ধরেই মাইগ্রেনের ব্যথায় ভুগছিলো ১৭ বছরের ওই কিশোরী। সম্প্রতি তাকে চিকিৎসার জন্য দিল্লির সফদরগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তার পরিবার ভারতের বিহারের রাজ্যের বাসিন্দা। পরিবারে বাবা ছাড়াও আছে মা এবং বোন।

মাথায় যন্ত্রণার কারণে তাকে দিল্লির সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানতে চান তার মাইগ্রেনের অ্যাটাকের কারণ। তার কোনো মানসিক সমস্যা আছে কিনা তা নিয়েও খুঁটিয়ে প্রশ্ন করতে শুরু করেন চিকিৎসকরা। তাতেই ভেঙে পড়ে কিশোরী। জানায়, এ সবের মূলে আছে তার বাবা। বাবাই তাকে দিনের পর দিন তার ওপর যৌন নির্যাতন চালাত বলে অভিযোগ করে সে।

কান্নায় ভেঙে পড়ে কিশোরী জানায়, সে ঘুমিয়ে পড়ার পরই বাবার অত্যাচার শুরু হয়। সে সবই জানতে ও বুঝতে পারে। কিন্তু তার কিছু করার ছিল না। মুখ বুজে সব সহ্য করতে হত। শুধু তাই নয়, মেয়ের অশ্লীল ছবিও নিজের মোবাইলে তুলে রেখেছিলেন ওই পাষণ্ড বাবা। তারপর থেকেই তার মাথাব্যথা প্রবল হয়।

চিকিৎসকরা তখন গোটা বষয়টি পুলিশকে জানায়। কিশোরীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবাকে আটক করেছে পুলিশ।

সূত্র: ইন্টারনেট

  • সর্বশেষ
  • পঠিত