ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

গরুকে ধর্ষণ করে খুন!

গরুকে ধর্ষণ করে খুন!

মুখ ও পা বেঁধে ২ বছর বয়সের গরুকে ধর্ষণ করে খুন করল মানসিক বিকারগ্রস্ত এক যুুবক।

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের হাওড়া জেলার শ্যামপুরের বাড়গ্রাম পূর্বপাড়ার এই ঘটনাকে ঘিরে রীতিমতো হৈ চৈ পড়ে গেছে এলাকায়। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম সুজল মাইতি (২২)।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, সুজল ছয় মাস আগে ওই গরুটিকে চুরি করতে গিয়ে ধরা পড়ে যায়। এরপর থেকেই সে কীভাবে এই গরুটিকে হাতানো যায় তার ছক কষতে থাকে। বুধবার (২০ জুন) রাতে প্রতিবেশী ছায়া মণ্ডলের গোয়াল থেকে সুজল গরুটিকে নিয়ে গিয়ে তার ওপর অত্যাচার চালায়। এর কিছুক্ষণ পর গোয়ালে গরুটাকে দেখতে না পেয়ে ছায়া মণ্ডল গরুর খোঁজ করতে থাকেন। খুঁজতে খুঁজতে ওই এলাকার একটি মাঠে রক্তাক্ত অবস্থায় গরুটিকে দেখতে পান তিনি। পায়ুতে ছিল খেঁজুর কাঁটা ও ধারাল অস্ত্র। এরপরই স্থানীয় বাসিন্দারা সুজলকে সন্দেহ করে। তাকে ধরে উত্তম–মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজল অপরাধ স্বীকার করেছে বলে পুলিশ কর্তাদের দাবি। যদিও সংবাদ মাধ্যমের সামনে ধৃত সুজল অভিযোগ অস্বীকার করেছে।

এদিকে বৃহস্পতিবার (২১ জুন) একজন প্রাণী চিকিৎসক ও ছ’জন প্রাণী স্বাস্থ্যকর্মীর উপস্থিতিতে ওই মৃত গরুটির ময়নাতদন্ত করা হয়। প্রাথমিকভাবে তাকে ধর্ষণের চিহ্ন পাওয়া গেছে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত