ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

শিক্ষকের বদলি ঠেকাতে শিক্ষার্থীদের অদ্ভুত কাণ্ড

শিক্ষকের বদলি ঠেকাতে শিক্ষার্থীদের অদ্ভুত কাণ্ড

প্রিয় শিক্ষকের বদলি ঠেকাতে অদ্ভুত এক কাণ্ড ঘটিয়েছে তার ছাত্র-ছাত্রীরা। আর এই ঘটনার ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যা হাজার হাজার বার শেয়ার হয়। শিক্ষার্থীদের এমন ভালোবাসা দেখে ওই শিক্ষকও আবেগতাড়িত হয়ে কান্নায় ভেঙে পড়েন। ঘটনাটি ঘটে তামিল নাড়ুর ভেলিয়াগ্রামের একটি সরকারি বিদ্যালয়ে।

জানা গেছে, ওই শিক্ষকের নাম জি ভগবান। তিনি তামিল নাড়ুর ভেলিয়াগ্রামের একটি সরকারি বিদ্যালয়ে ষষ্ঠ থেকে দশম শ্রেণীতে ইংরেজি পড়ান। শিক্ষার্থীদের প্রতি তার ভালোবাসা এবং পড়ানোর স্টাইল তাকে সবচে প্রিয় শিক্ষকে পরিণত করেছিল।

সম্প্রতি সরকার তাকে প্রমোশন দিয়ে আরেক বিদ্যালয়ে বদলির নির্দেশ জারি করে। কিন্তু তার শিক্ষার্থীরা এটা মানতে রাজি ছিল না। একারণে ওই শিক্ষক স্কুলে বিদায় নিতে গেলেই তার উপর হামলে পড়ে আটকানোর চেষ্টা করে শিক্ষার্থীরা। রীতিমতো জঙ্গি স্টাইলে টেনে হিঁচড়ে তাকে স্কুলে রেখে দেয়ার চেষ্টা করে। এসময় কেউ একজন গোটা দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে। সাথে সাথে তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর রাজ্যের শিক্ষা মন্ত্রণালয় তার বদলির আদেশ বাতিল করে প্রোমোশন দিয়ে ওই স্কুলেই রেখে দেয়। খবর: এনডিটিভি

বাংলাদেশ জার্নাল/জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত