ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ১৮:১২

প্রিন্ট

ফেসবুক প্রেমিকের টানে ভারতে বাংলাদেশি ধনীর দুলালী!

ফেসবুক প্রেমিকের টানে ভারতে বাংলাদেশি ধনীর দুলালী!
জার্নাল ডেস্ক

ফেসবুক বন্ধুর জন্য দেড় হাজার মাইল পাড়ি দিয়েছে বাংলাদেশি মেয়েটি। নাম তার আয়েশা (ছদ্ম নাম) ছুটে গেছে ভারতের আহমেদাবাদে। দেখা করবে ফেসবুকে খাতির হওয়া পরেশের সঙ্গে। সাত বছরের খাতির। এবার ছেলেটিকে সে জীবনসঙ্গী করতে চায়। তাতে হিন্দুয়ানি জীবনেও প্রস্তুত। আর খেতে যদি হয় ননভেজ তাতেও আপত্তি নেই।

তবে পরেশের সঙ্গে এখনো দেখা মেলেনি বাংলাদেশি মেয়েটির। টাইমস অব ইন্ডিয়া খবরটি দিয়ে বলেছে, মেয়েটি আহমেদাবাদে একটি ক্যাম্প গেড়ে বসেছে, পরেশের খোঁজে। পত্রিকাটিকে আয়েশা বলেছে, বাংলাদেশে সে ধনীর দুলালী।

তবে এই গল্পের টুইস্ট অন্য খানে। আয়েশা নাকি ২০১৫ সালে একবার গিয়েছিলেন আহমেদাবাদ। সেখানে তিনি পরেশের বাড়িতে পনের দিন কাটিয়েও এসেছেন।

সেবার দুজনের ঝগড়া হলে আয়েশা ফিরে আসেন দেশে। সেবারের মামলা পুলিশ অব্দি গড়িয়েছিল। এমনকি পরেশের বিরুদ্ধে ধর্ষণেরও অভিযোগ এনেছিলেন আয়েশা। এর পর থেকেই পরেশের কোনও পাত্তা ছিলো না।

২০১৮ সালে এসে আবার তাদের যোগাযোগ হয় ফেসবুকে। এবার আয়েশা ফের প্রেমে পড়েছেন। আর পরেশও তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন ফেসবুকের কথপোকথনে। সে প্রতিশ্রুতিতে আহমেদাবাদ পৌঁছে পুলিশে করা অভিযোগটিও তুলে নিয়েছেন আয়েশা। কিন্তু এই ফাঁকে পরেশ ফের লাপাত্তা। ফেসবুকেও আয়েশাকে ব্লক করে রেখেছেন।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, দিন কয়েকে দু’বার আত্মহত্যার চেষ্টাও চালিয়েছেন বাংলাদেশি মেয়েটি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত