ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

প্রধানমন্ত্রী হতেই বুশরাকে বিয়ে করেছিলেন ইমরান!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৮:৫০

প্রধানমন্ত্রী হতেই বুশরাকে বিয়ে করেছিলেন ইমরান!
গোপনে বুশরাকে বিয়ে করেছিলেন ইমরান খান

পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী হিসেবে শনিবার (১৮ আগস্ট) শপথ নিয়েছেন দেশটির সাবেক ক্রিকেট অধিনায়ক এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খান। শনিবার সকালে ইসলামাবাদের রাষ্টপতি ভবনে ইমরান খানকে শপথবাক্য পাঠ করান পাকিস্তানের রাষ্ট্রপতি মামনুন হুসেইন। জাতীয় সঙ্গীত ও কুরআন পাঠ দিয়ে শুরু হয় শপথ অনুষ্ঠান।

ইমরান খানের এই শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার বর্তমান তথা তৃতীয় পত্নী বুশরা মানেকা। ইমরান খানের সঙ্গে বিয়ের পর এবারই প্রথম জনসমক্ষে দেখা গেল তাকে। আপাদমস্তক সাদা বোরকায় আচ্ছাদিত ছিলেন বুশরা মানেকা, পাকিস্তানে যিনি বুশরা বিবি নামেও পরিচিত। আর এই পোশাকেই সবার দৃষ্টি আকর্ষণে সক্ষম হন তিনি।

বুশরার পুরো শরীর বোরকায় ঢাকা থাকায় এক জোড়া চোখ আর হাত ও পায়ের পাতা ছাড়া আর কিছুই দেখা যাচ্ছিল না। এমনকি তার স্যান্ডেলের রং-ও ছিল সাদা। তার হাত পায়ের নখ রাঙানো ছিল সাদা নেলপলিশে। হাতে শোভা পাচ্ছিল সোনার বালা এবং আংটি।

উল্লেখ্য, চলতি বছরের গোড়ার দিকে নিজের 'আধ্যাত্মিক গুরু' বুশরাকে বিয়ে করেন বিয়ে নিয়ে নতুন করে আলোচনায় আসেন ইমরান খান। এ বিয়ে কেবল পাকিস্তান নয়, গোটা বিশ্ব জুড়েই ঝড় তুলেছিল। কেননা এটি ছিল ইমরানের তৃতীয় বিয়ে। এই বিয়েকে নিয়ে পাকিস্তানের সাধারণ নির্বাচনের সময় ইমরনকে কোনঠাসা করার চেষ্টা করেছিল বিরোধী দলগুলো। কিন্তু তাদের সে চেষ্টা যে সফল হয়নি নির্বাচনের ফলাফলই তার প্রমাণ। ২৫ জুলাইয়ের নির্বাচনে সবচেয়ে বেশি আসনে জয় পেয়েছে ইমরানের দল তেহরিক ই ইনসাফ। ফলে অনায়াসেই নিজেকে ইমরানের পয়মন্ত স্ত্রী হিসেবে দাবি করতে পারেন বুশরা।

আরও পড়ুন- ইমরানের শপথে বোরকায় ঢাকা বুশরা

এই বিয়ের পর গুঞ্জন উঠেছিল 'আধ্যাত্মিক' নারী বুশরার পরামর্শেই তাকে বিয়ে করেছিলেন ইমরান। উদ্দেশ্য ছিল পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়া। আর আজ তিনি পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী। কাকতালীয়ভাবে হোক অথবা হোক কোনো আধ্যাত্মিক শক্তি অথবা নিজের রাজনৈতিক প্রজ্ঞা, বুশরাকে বিয়ের পরেই কিন্তু ইমরান হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত