ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বিজেপি সভাপতির হুঁশিয়ারি

‘ভারতে একজন বাংলাদেশি অনুপ্রবেশকারীও থাকতে দেবো না’

‘ভারতে একজন বাংলাদেশি অনুপ্রবেশকারীও থাকতে দেবো না’

ভারতের কথিত ‘বাংলাদেশি অভিবাসীদের’ এবার সরাসরি হুমকি দিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। তিনি বলেছেন, ভারতে বাংলাদেশি অবৈধ সব অভিবাসীকে সনাক্ত করবে সরকার। এরপর তাদেরকে ফেরত পাঠানো হবে। মঙ্গলবার তিনি জয়পুরে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে দেয়া ভাষণে এমন সতর্কতা উচ্চারণ করেন। এ খবর দিয়েছে অনলাইন ইন্ডিয়ান এক্সপ্রেস।

ওই ভাষণে অমিত শাহ বলেন, অবৈধভাবে কাউকে ভারতে বসবাস করতে দেয়া হবে না। তারা (কংগ্রেস) মানবাধিকারের কথা বলে। দেশের নিরাপত্তা নিয়ে তাদের কি কোনো উদ্বেগ নেই? শত শত সন্ত্রাসী ভারতে অনুপ্রবেশ করছে। তারা বোমা হামলার পরিকল্পনা করছে। আপনাদের শাসনকালে এমন অনেক ঘটনা ঘটেছে।

অমিত শাহ বলেন, প্রতিটি নির্বাচনেই বিজয়ী হবে বিজেপি। যদিও বিরোধীরা মোহাম্মদ আখলাক হত্যার মতো ইস্যুকে পুনরুজ্জীবিত করার চেষ্টা করবে।

উল্লেখ্য, গরুর মাংস রাখার অভিযোগে উগ্র হিন্দুত্ববাদীরা আখলাক হোসেনের বাড়িতে হামলা চালিয়ে তাকে হত্যা করে। তার ছেলেকে মারাত্মক জখম করে। এ ইস্যুকে সামনে এনে অমিত শাহ বলেন, যখন আখলাককান্ড ঘটেছিল আমরা কিন্তু তখনই জিতেছি। আমরা জিতেছি যখন ওয়াপসি ঘটেছে। এখন যদি তারা (বিরোধী) কোনো কিছু করে তাতেও আমরা বিজয়ী হবো।

অমিত শাহ আরো বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সিটিজেন অ্যামেন্ডমেন্ট বিল ২০১৬ সামনে এনেছেন। এর আওতায় আমরা সিদ্ধান্ত নিয়েছি বাংলাদেশ, পাকিস্তান ও আফগানিস্তান থেকে যেসব হিন্দু, শিখ, বৌদ্ধ ও জৈন ভারতে এসেছেন তারা অনুপ্রবেশকারী নন। তারা আশ্রয়প্রার্থী। তারা আমাদের ভাই। আমরা তাদেরকে নাগরিকত্ব দেবো।

  • সর্বশেষ
  • পঠিত