ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৯

প্রিন্ট

কাশ্মিরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৭

কাশ্মিরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৭
জার্নাল ডেস্ক

ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মিরের কিশতাওয়ার জেলায় পার্বত্য চেনাব নদীর কাছে একটি মিনিবাস উল্টে কমপক্ষে ১৭ জন নিহত এবং ১৬ জন আহত হয়েছেন। মিনিবাসটি পর্বত থেকে প্রায় ৩০০ ফিট গভীর একটি খাদে পড়ে যায়। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাদ্যম হিন্দুস্তান টাইমস।

কিশতাওয়ার জেলার এসএসপি রাজিন্দার গুপ্তা জানান, ঘটনাটি স্থানীয় সময় সকাল ৭টা৩০ মিনিটে ঘটে। আহতদের মধ্যে মুমূর্ষুদের বিশেষ চিকিৎসা সেবা প্রদানের জন্য হেলিকপ্টারে করে জম্মু সরকারি মেডিকেল কলেজে নেয়া হয়েছে। গুপ্ত বলেন, পবন হান্স নামের একটি সংস্থা থেকে একটি এবং সেনাবাহিনীর কাছ থেকে আরেকটি হেলিকপ্টার আহতদের জম্মুতে নিয়ে যাবে। ২৫জন যাত্রী নেয়ার ক্ষমতাসম্পন্ন ওই মিনিবাসটি থাকরাই থেকে ১৫ কিলমিটার দূরে অবস্থিত কিশতাওয়ারে যাচ্ছিল।

এদিকে পিপলস ডেমোক্রেটিক পার্টির প্রধান মেহবুবা মুফতি এই ঘটনায় এক টুইটবার্তায় তার শোক জানিয়েছেন। তিনি বলেন, ‘হতাহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’ জম্মু ও কাশ্মিরের ট্রান্সপোর্ট কমিশনার এসপি ভায়েদও হতাহতদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এর আগে ২১ আগস্ট থাকরাই অঞ্চলে ১৩ জন মাচাইল যাত্রার তীর্থযাত্রী এক দুর্ঘটনায় প্রাণ হারান। আগের দুটি গাড়ির সংঘর্ষে সাতজন নিহত ও ১২ জন আহত হওয়ারও ঘটনা ঘটে।

বাংলাদেশ জার্নাল/এআর

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত