ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পুলিশ পুত্রের নারী নির্যাতন ভাইরাল, বিব্রত স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

পুলিশ পুত্রের নারী নির্যাতন ভাইরাল, বিব্রত স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

সম্প্রতি দিল্লির এক উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তার ছেলের নারী নির্যাতন ও ধর্ষণের ভিডিও চিত্র ভাইরাল হবার ঘটনায় বেকায়দায় পড়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। শুক্রবার এ ঘটনার তিনি তদন্তের নির্দেশ দিয়েছেন।

গত ২ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে দিল্লির উত্তম নগরের এক অফিসে ভয়াবহ ওই নারী নিপীড়নে অংশ নেন পুলিশ কর্মকর্তার ছেলে রোহিত সিংহ তোমর। এ অফিসটি চালান রোহিতের বন্ধু আলি হাসান। ২১ বছর বয়সী ওই তরুণী সেখানে গিয়েছিলেন চাকরির খোঁজে। তখন মেয়েটিকে ধর্ষণের পর মারধোর করেন রোহিত। এ সময় তার কয়েকজন বন্ধু সেখানে উপস্থিত থাকলেও কেউ তাকে বাধা দেয়নি। তবে পুরো ঘটনাটি ভিডিও করেন তারই এক বন্ধু। সে এটি সামাজিক মাধ্যমে ছেড়ে দিলে টুইটারে ব্যাপক শেয়ার হয়।

ভিডিওতে দেখা যায়, রোহিত সিংহ তোমর চুলের মুঠি ধরে ওই তরুণীকে ঘরের মেঝেতে ফেলে টেনে নিচ্ছেন। তাকে কিল, চড় মারছেন। লাথি মারা হয় তার পেটেও। সঙ্গে চলে অকথ্য গালিগালাজ। এই ঘটনায় শুক্রবার রোহিতকে গ্রেপ্তার করা হয়েছে।

এ নিয়ে গত বৃহস্পতিবার পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন ২১ বছর বয়সী ওই নির্যাতীতা তরুণী। তিনি জানান, রোহিত তাকে কাজের কথা বলে বন্ধুর অফিসে ডেকে পাঠায়। সেখানে গেলে তাকে ধর্ষণ করা হয়। ওই ধর্ষণের কথা পুলিশকে জানানোর কথা বলতেই তার ওপর চড়াও হয় রোহিত এবং তাকে পেটাতে শুরু করে।

তবে এ নিয়ে পুলিশের কাছে যিনি প্রথম অভিযোগ করেছিলেন, তিনি রোহিতের গার্লফেন্ড ও বাগদত্তা। তিনি পুলিশকে জানান, ওই ভিডিও দেখার পর তিনি আর রোহিতকে বিয়ে করবেন না। তবে ওই নারীর পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

রোহিতের বাবা দিল্লি পুলিশের (মধ্য) নারকোটিক্স বিভাগের অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর অশোক সিংহ তোমর।

এদিকে ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ায় বিব্রত হন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহ। টুইট করে অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানান। তার নির্দেশেই শুক্রবার রোহিতকে গ্রেপ্তার এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

দেখুন ভিডিও

সূত্র: এনডিটিভি

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত