ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

এবার মার্কিন বিচারপতির বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০২:৪৬  
আপডেট :
 ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৩:০১

এবার মার্কিন বিচারপতির বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পর এবার দেশটির সুপ্রিম কোর্টের বিচারপতি ব্রেট কাভানগের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। পালো আলতো বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞানের প্রফেসর ক্রিস্টিন ব্লেসি ফর্দ নামের এক নারী ওয়াশিংটন পোস্টকে দেয়া এক সাক্ষাতকারে ব্রেট কাভানগের বিরুদ্ধে এ অভিযোগ করেন। খবর বিবিসির।

ক্রিস্টিন ব্লেসি ফর্দ বলেন, ব্রেট কাভানগ যখন কিশোর ছিল তখন মদ্যপ অবস্থায় আমাকে বিবস্ত্র করার চেষ্টা করেছিল। তবে গতসপ্তাহে এই যৌন কেলেঙ্কারির গুঞ্জন কিছুটা রটলে তা অস্বীকার করেন ব্রেট কাভানগ।

মনোবিজ্ঞানের প্রফেসর ক্রিস্টিন ব্লেসি ফর্দ ওয়াশিংটন পোস্টকে বলেন, আমি এটা জনসম্মুখে বলছি কারণ আমার গোপনীয়তাকে চূর্ণ বিচূর্ণ করে ফেলা হয়েছে। তার দেয়া তথ্যমতে, ১৯৮২ সালে ১৫ বছর বয়সী ছিলেন তিনি এবং কাভানগ ছিল ১৭ বছর বয়সের কিশোর। তারা উভয়ই মেরিল্যান্ডের জর্জটাউন প্রিপারেটরি স্কুলে লেখা পড়া করত। একদিন একটি অনুষ্ঠানে ব্রেট কাভানগ তাকে বিবস্ত্র করার চেষ্টা করে তখন তিনি চিৎকার দিলে কাভানগের একটি বন্ধু এসে তাকে উদ্ধার করে।

এই ঘটনা সম্পর্কে তিনি ওয়াশিংটন পোস্টকে বলেন, তখন আমার মনে হয়েছিল যে সে হয়ত আমাকে অসাবধানতাবশত হত্যা করতে চাইছে কারণ তখন সে মদ্যপ ছিল।

বাংলাদেশ জার্নাল/এআর

  • সর্বশেষ
  • পঠিত