ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

নেতার পা ধোয়া পানি খেলেন কর্মী

  কলকাতা (ত্রিপুরা) প্রতিনিধি

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০০:৪৬

নেতার পা ধোয়া পানি খেলেন কর্মী

ভারতের ঝাড়খান্ড রাজ্যে এক বিজেপি নেতার পা ধোয়ার পর ওই ময়লা পানি পান করেছেন বিজেপির এক কর্মী। এনডিটিভি সূত্রে জানা যায়, রোববার ঝাড়খান্ডের গোড্ডায় বিজেপির এক প্রচারণা সমাবেশে ঘটনাটি ঘটেছে। নেতার পা ধোয়া পানি খাওয়া ব্যক্তির নাম পবন শাহ।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আলোচিত সাংসদের নাম ডা. নিশিকান্ত দুবে। ভারতের ঝাড়খণ্ডের এই সাংসদ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তার সাংসদ জীবনের ‘গর্বের মুহূর্তের ভিডিও’ শেয়ার করেছেন। একই সঙ্গে ক্যাপশনে লিখেছেন ওই ঘটনায় তার মনের আনন্দের কাহিনী। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, মঞ্চে বসে আছেন সাংসদ নিশিকান্ত দুবে। সঞ্চালকের স্লোগানের সঙ্গে গলা মেলাচ্ছেন সভায় উপস্থিত কর্মীরা। সবাই প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সাংসদ নিশিকান্তকে। এক কর্মী মঞ্চে উঠে সাংসদের পা পানি দিয়ে ধুইয়ে দিয়ে মুছে দিচ্ছেন। এরপরেই সেই পা ধোয়া পানি পানও করছেন ওই কর্মী। সঙ্গে সঙ্গে সাংসদের জয়ধ্বনিতে ভরে উঠল সভা চত্বর। সমগ্র বিষয়টি বেশ ভালোভাবেই উপভোগ করেছেন সাংসদ নিশিকান্ত দুবে। একবারের জন্যেও বাধা দেননি ওই কর্মীকে।

নেতার পা ধুয়ে খাওয়ার পর পবনও তোপের মুখে পড়েছেন। যারা তার সমালোচনা করছে তাদের বিরুদ্ধে মামলা করারও হুমকি দিয়েছেন তিনি।

পবন বলেন, ‘এটা নিয়ে রাজনীতির সুযোগ নেই। আমি তার পা ধুয়ে পানি খেয়ে কী অপরাধ করেছি? এটা ছিল আমার অনুভূতি। দুবে আমার বড় ভাইয়ের মতো’।

এদিকে বিতর্কের মুখে পরবর্তী সময়ে ফেসবুক পেজ থেকে ভিডিওটি ডিলিট করে দেন বিজেপি নেতা দুবে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত