ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ধর্ষক প্রিন্সিপাল: গর্ভবতী ছাত্রী

ধর্ষক প্রিন্সিপাল: গর্ভবতী ছাত্রী
প্রতীকী ছবি

এক ছাত্রীকে উপর্যুপরি ধর্ষণের ঘটনায় ভারতের পাটনা শহরের এক বেসরকারি স্কুলের প্রিন্সিপাল ও কেরানিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত কয়েক মাস ধরেই মেয়েটিকে ধর্ষণ করে যাচ্ছিলেন পাটনা শহরের ফুলওয়ারিশারিফ এলাকায় অবস্থিত ওই স্কুলের প্রিন্সিপাল। কিন্তু ঘটনাটি প্রকাশ্যে আসে গত বুধবার (১৯ সেপ্টেম্বর)। সেদিন বাসায় ফিরে বমি করতে শুরু করে মেয়েটি। এরপর মেডিকেল পরীক্ষা করে দেখা যায় সে গর্ভবতী। তখন বাবা-মাকে পুরো ঘটনা খুলে বলে মেয়েটি। এরপর তার পরিবার পুলিশের কাছে অভিযোগ করে।

ওই ছাত্রী পুলিশকে জানায়, গত ৯ মাস আগে পরীক্ষার খাতা দেখার নাম করে তাকে নিজের রুমে ডেকে নেন ওই প্রিন্সিপাল। এরপর ছুরির মুখে প্রথমবারে মত তাকে ধর্ষণ করেন। ঘটনাটি ভিডিও করে রাখেন স্কুলের কেরানি। এরপর থেকে ওই ভিডিও দেখিয়ে তাকে নিয়মিত ধর্ষণ করতে থাকেন ওই শিক্ষক। মেয়েটিকে এই বলে ভয় দেখানো হত, কাউকে কিছু বললে ওই ভিডিও সর্বত্র ছড়িয়ে দেয়া হবে। তাই ভয়ে মেয়েটি কাউকে কিছু বলেনি। ফলে দীর্ঘ ৯ মাস ধরে তাকে ধর্ষণ করে চলেন ওই স্কুলের প্রিন্সিপাল। যার ফলে এখন গর্ভবতী হয়ে পড়েছে মেয়েটি।

পাটনার পুলিশ কর্মকর্তা মনু মহারাজ জানান, এ ঘটনায় বুধবার ওই স্কুলের প্রিন্সিপাল ও কেরানিকে আটক করা হয়েছে। যে ছুরি দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছিল সেটিও জব্দ করে পুলিশ।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত