ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫ অাপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১৭:১৫

প্রিন্ট

কয়েদির সঙ্গে কারারক্ষীর প্রেম! তারপর যা হলো

কয়েদির সঙ্গে কারারক্ষীর প্রেম! তারপর যা হলো
জার্নাল ডেস্ক

সময় বদলেছে, কিন্তু সমাজ বদলায়নি। যার কারণে আমাদের দেশে এখনও ‘প্রেম’ শব্দটিতে যত আপত্তি। শুধু শব্দ বলছি কেন, ‘প্রেম’ এখনও রীতিমত অপরাধের মতো, অন্যায়ের মতো এমনকি পাপের সঙ্গেও তুলনা করা হয়। আর এমন মানসিকতা, ভাব ও ভাবনা সমাজের অনেককালের পুরনো চরিত্র।

তবুও কিন্তু কালের গহ্বরে হারিয়ে যায়নি ভালোবাসা। ভালোবাসা যদি থাকে, ভালো যদি বাসে কেউ কাউকে, মন্দ কি? ভালোবাসার মতো মহৎ মহান আর কিইবা হতে পারে।

প্রেমে অনেকেই অনেক ভাবে পড়ে যায়। তবে প্রেমে পড়ে চাকরি ছাড়ার কথা শুনেছেন কখনো? এটা শুনলেও কয়েদির প্রেমে কারারক্ষীর চাকরি ছাড়ার কথা হয়তো আপনারা শুনেননি। আজ আপনাদের এমনই এক প্রেমের গল্প শোনাবো।

ঘটনাটাও সত্যি, তারা দুজনই এখন ছুটি কাটাচ্ছেন। কয়েদি আর কারারক্ষীর এমন ভালোবাসার সাক্ষী সোশ্যাল মিডিয়া।

জানা যায়, কৃষ্টি ডেভিডসন কারারক্ষী থাকা অবস্থায় ভালোবাসেন এক কয়েদিকে। ভালোবেসে তার সঙ্গে হারিয়ে যেতে চান অনেক দূরে। তাই সে স্বপ্ন বাস্তবায়ন করতে কারারক্ষীর চাকরিটাই ছেড়ে দিয়েছেন তিনি।

গণমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, চলতি বছরের জুলাই মাসে জেল থেকে ছাড়া পান ৩১ বছর বয়সী স্কটল্যান্ডের বাসিন্দা জেমি বান্টিং। কৃষ্টি সে সময় ওই জেলের কারারক্ষী ছিলেন। ধীরে ধীরে তাদের দু’জনের মধ্যে ভালোবাসা গড়ে ওঠে। যা ঘুণাক্ষরেও টের পায়নি কেউ।

কিন্তু জেমি ছাড়া পাওয়ার কিছু দিনের মধ্যেই চাকরি ছেড়ে দেন কৃষ্টি। তখনই সবার মনে সন্দেহ দেখা দেয়। এরপরই তারা বেড়াতে যান তুরস্কে। সবাই তাদের ছবি দেখে নিশ্চিত হন যে, জেলের মধ্যেই দু’জনের ভালোবাসা গড়ে ওঠে।

হয়তো তখনই পরিকল্পনা করেছিলেন তারা। এরপরই এমন হলিডে ট্রিপের আয়োজন করেন। শুধু তাই নয়, তাদের অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত