ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১১:৫০

প্রিন্ট

বৌকে বৃষ্টিতে ফেলে নিজের মাথায় ছাতা!

বৌকে বৃষ্টিতে ফেলে নিজের মাথায় ছাতা!
অনলাইন ডেস্ক

স্বামীর ছাতার নিচে জায়গা পাননি মার্কিন ফার্স্ট লেডি মেলেনিয়া ট্রাম্প। কেননা তার স্বামী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বৃষ্টি থেকে বাঁচতে কেবল নিজের মাথার ওপরই ছাতা ধরেছিলেন। তাদের দাম্পত্য যে কতটা নাজুক এই একটি চিত্রেই তার প্রমাণ পাওয়া যায়।

সোমবার ঘূর্ণিঝড় আক্রান্ত ফ্লোরিডা ও জর্জিয়ার পরিস্থিতি সরেজমিনে দেখতে যান ট্রাম্প দম্পতি। কিন্তু হোয়াইট হাউস থেকে তারা বের হওয়ার সময় বৃষ্টি হচ্ছিল। তাই একটা বড়সড় ছাতা নিয়ে বেরিয়েছিলেন ৭২ বছর বয়সী ট্রাম্প। এ সময় বৃষ্টি থেকে বাঁচতে নিজের মাথায় ছাতা তুলে দেন ট্রাম্প। এরপর তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে শুরু করেন। অন্যদিকে খোলা আকাশের নিচে দাঁড়িয়ে ভিজতে থাকেন মেলানিয়া।

এ ঘটনায় টুইটারে ব্যাপক সমালোচিত হচ্ছেন ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্টের এই অসৌজন্যতা নিয়ে কটূক্তি করেছেন অনেকে। তবে এ ঘটনায় একটুও বিরক্ত হননি মেলানিয়া। তিনি হাসিমুখেই স্বামীর পাশে দাঁড়িয়ে থাকেন।

তবে এবারই প্রথম নয়, এর আগেও ছাতাকাণ্ডের জন্য সমালোচিত হয়েছিলেন ট্রাম্প। গত জানুয়ারিতে ওয়াশিংটন ডিসির ওয়েস্ট পাম বিচ বিমানবন্দরে এরকম ঘটনা ঘটিয়েছিলেন ট্রাম্প। তখন বিমানে ওঠার সময় ঝড়বৃষ্টির মধ্যে স্ত্রী পুত্রকে ফেলে ছাতা মাথায় একাই এগিয়ে যান তিনি।

সূত্র: ইয়াহু নিউজ

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত