ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ০০:৩৮

প্রিন্ট

ক্ষোভ-হতাশায় গোপনাঙ্গ কেটে ফেললেন!

ক্ষোভ-হতাশায় গোপনাঙ্গ কেটে ফেললেন!
অনলাইন ডেস্ক

মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, এমন অভিযোগের পর ক্ষোভ ও হতাশায় নিজের যৌনাঙ্গই কেটে ফেললেন এক সাধু বাবা।

ঘটনা ভারতের উত্তরপ্রদেশের। নিজেকে নির্দোষ প্রমাণ করতেই নাকি ওই ব্যক্তি এমন কাণ্ড ঘটালেন।

সাধু বাবার বিরুদ্ধে অভিযোগ, ফাঁকা জমিতে একটি আশ্রম তৈরি করতে চেয়েছিলেন মাদানি বাবা নামে এক সাধু। কিন্তু স্থানীয়দের একটি দল প্রতিবাদ জানায়। তাকে রুখতে ষড়যন্ত্র করা হয় বলে অভিযোগ জানান মাদানি বাবা। স্থানীয় এক মহিলার সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ করে দেওয়া হয়। বলা হয়, মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। যা মিথ্যা বলে দাবি ওই সাধুর। আর তাতে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। এমন অভিযোগ কোনওভাবেই মেনে নিতে পারেননি সাধু বাবা। নিজেকে নির্দোষ প্রমাণ করতে রাগে ও হতাশায় শেষমেশ নিজের যৌনাঙ্গ কেটে ফেলেন তিনি। লখনউ থেকে ৩০০ কিলোমিটার দূরে বামনা জেলা হাসপাতালে আপাতত চিকিৎসা চলছে তার।

হাসপাতালের চিকিৎসক বলবীর সিং সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, বছর আঠাশের মাদানি বাবা কামসিন গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রতিবাদ করতে গিয়েই এমন ভয়ংকর সিদ্ধান্ত নিয়ে বসেন তিনি। আপাতত তিনি চিকিৎসাধীন। গোটা ঘটনার খবর পেয়েছে বামনা জেলার পুলিশও। তাদের তরফে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

#মিটু আন্দোলনের মধ্যে দিয়ে বর্তমানে ভারতে একের পর এক যৌন হেনস্তার কথা উঠে আসছে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, প্রত্যেকেই নিজেদের যৌন নির্যাতনের ঘটনা তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। এই পরিস্থিতিতে নিজেকে নির্দোষ প্রমাণ করার আর কোনও উপায় খুঁজে পাননি ওই ব্যক্তি।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত