ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

লাস্যময়ী তরুণীর সঙ্গ পছন্দ সবচেয়ে ধনী কুকুরের

লাস্যময়ী তরুণীর সঙ্গ পছন্দ কুকুরের

পৃথিবীর সবচেয়ে ধনী কুকুর চতুর্থ গান্থার। তার ব্যক্তিগত গাড়ি বিলাসবহুল লিমুজিন কার।

বিভিন্ন দেশে বাড়ি রয়েছে গান্থারের। সপ্তাহান্তে বেড়াতে যায়। তার পছন্দের গাড়ি লিমুজিন কার। পাঁচতারা হোটেলের সার্ভিসেই একমাত্র ভরসা তার। যাতে খাবারদাবার থেকে বিছানার চাদর, সবকিছুই হয় পরিপাটি। থাকে স্পায়ের বন্দোবস্তও। হোটেলে পৌঁছে প্রথমে কিছু ক্ষণ বিশ্রাম নেয় সে। টিভিতে কার্টুন দেখে সময় কাটায়। তার পর লনে খেলাধূলা করে। অবসরে খায় তার প্রিয় পানীয়।

তারপর ফ্রেশ হয়ে লাস্যময়ী কোনও তরুণীর সঙ্গে খেতে যায়। স্টার্টার, মেনকোর্স এবং ডেজার্ট, সবই থাকে তার পাতে। প পরে নৌকা বিহারে যাওয়া চাই গান্থারের। ফিরে সুইমিং পুলের ধারে কিছুটা সময় কাটায়। সেখানে তার সেবা করতে হাজির থাকে দু-তিন জন। তারাই হোটেলের ঘরে পৌঁছে দেয় তাকে। নৈশভোজ সেরে তারপর ঘুমাতে যায় গান্থার।

পৃথিবীর ধনীতম জার্মান শেপার্ড প্রজাতির কুকুর চতুর্থ গান্থার। বাবা তৃতীয় গান্থার ছিল জার্মানির এক ধনী মহিলা কার্লোত্তা লিবেনস্টাইনের পোষ্য। উত্তরাধিকার সূত্রে মালকিনের থেকে ৮ কোটি মার্কিন ডলার পায় সে।

তার মৃত্যুর পর ওই টাকা যায় ছেলে চতুর্থ গান্থারের নামে। বিভিন্ন সংস্থায় বিনিয়োগ করার পর ফুলেফেঁপে ওই টাকা এই মুহূর্তে ৪০ কোটি মার্কিন ডলারে দাঁড়িয়েছে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৩ হাজার কোটি টাকা।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত