ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

এক বিয়ের কার্ডের দাম তিন লক্ষ টাকা!

এক বিয়ের কার্ডের দাম তিন লক্ষ টাকা!

শিরোনাম পড়েই নিশ্চয়ই চমকে গেছেন। আরে বাবা, আপনাকে বুঝতে হবে; এটা তো কোনো রাম-শ্যাম-যদু-মধুর বিয়ে নয়। এটা হচ্ছে ভারতের শীর্ষ ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির মেয়ের বিয়ে।

আগামী ১২ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন মুকেশ ও নীতা অম্বানির মেয়ে ঈশা অম্বানি। ঈশার হবু স্বামীর নাম আনন্দ পিরামল। বহুল আলোচিত এবং মূল্যবান সেই বিয়ের কার্ডের ছবি সম্প্রতি প্রকাশ, যার এক একটির দাম নাকি তিন লক্ষ টাকা!

চলতি বছরের সবচেয়ে দামি বিয়ে হতে চলেছে এটি। কার্ডটি স্বাভাবিক ভাবেই অভিনব। একটা অভিনব নকশার বাক্স রয়েছে এতে। উপরে রয়েছে ঈশা অম্বানীর আদ্যক্ষর আই এ।

এর ভিতরে রয়েছে আরও একটি বাক্স। সেটি খুললেই বাজতে শুরু করছে গায়ত্রী মন্ত্র। সেই বাক্সের ভিতরে রয়েছে আরও চারটি বাক্স। মনে করা হচ্ছে, সবকটি বাক্সই সোনার তৈরি। প্রতিটি বাক্সে রয়েছে দেবী গায়ত্রীর ছবি। কার্ডের মধ্যে দু’টি ফুল রয়েছে। যা পাত্র এবং পাত্রী উত্সর্গ করেছেন তাদের দিদিমাকে। এই কার্ড দিয়ে প্রথমে অম্বানী পরিবার প্রথা অনুযায়ী আমন্ত্রণ জানিয়েছেন সিদ্ধিদাতা গণেশকে।

ঈশা অম্বানি ও তার হবু স্বামী আনন্দ পিরামল ছোটবেলার বন্ধু। কিছুদিন আগেই ইতালির লেক কোমোতে তাদের বাগদান হয়েছে। এই জুটির বিয়ে হতে চলেছে বিশ্বের অন্যতম বৃহৎ ও মূল্যবান বাড়ি অ্যান্টিলিয়ায়। এটি মুকেশ অম্বানির আবাসন।

সূত্র: আনন্দবাজার

  • সর্বশেষ
  • পঠিত