ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

‘পর্যটন খাতকে আরো বেগবান করবে হোয়াইট স্যান্ড রিসোর্ট’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:৩৯  
আপডেট :
 ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:৪২

‘পর্যটন খাতকে আরো বেগবান করবে হোয়াইট স্যান্ড রিসোর্ট’

হোয়াইট স্যান্ড রিসোর্ট বাংলাদেশের পর্যটন খাতকে আরো বেগবান করবে বলে আশা প্রকাশ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রীংলা। রাজধানীর গুলশান ক্লাবে রোববার রাতে ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট' আয়োজিত 'হোয়াইট স্যান্ড নাইট' অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

হর্ষ বর্ধন শ্রীংলা বলেন, কক্সবাজার কেবল শুধু বাংলাদেশের বিউটিফুল রিসোর্ট হিসাবে পরিচিত নয়। এটি ইন্ডিয়াসহ সারা বিশ্বেও পরিচিত। আমার বিশ্বাস এই হোটেল ও শপিং মলে আন্তর্জাতিক মানের সুবিধা থাকবে। এটি বাংলাদেশের পর্যটন খাতকে আরো বেগবান করবে।

তিনি বলেন, কক্সবাজারে এই প্রথম আন্তর্জাতিক মানের শপিং মল ও তারকা হোটেল গড়ার মত স্বপ্নের উদ্যোগ নেওয়ার জন্য আনন্দিত। এটি বাংলাদেশের অর্থনৈতিক বৃদ্ধি ও অবস্থান উন্নয়ন হবে।

অনুষ্ঠানে ২০ হাজার স্কয়ার ফিটের একটি বাণিজ্যিক এরিয়ার বুকিং এ স্বাক্ষর করেন বিশ্বসেরা অলরাউন্ডর সাকিব আল-হাসান। এ সময় সাকিব বলেন, আশা করি এ যাত্রা সাফল্যের সাথে চলবে। দীর্ঘ দিন ধরে চলবে।

ভাষার মাস উপলক্ষে চলচিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন বলেন, যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ স্বাধীন করা হয়েছিল, আমাদের নিজ নিজ অবস্থান থেকে তার জন্য চেষ্টা চালাতে হবে, কাজে লাগাতে হবে।

তরুণ সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, পর্যটন শিল্প যে কোন দেশের সুনামকে বৃদ্ধি করে। সবার নিজ নিজ অবস্থান থেকে পর্যটন শিল্পের উন্নয়নে এগিয়ে আসা উচিত।

হোয়াইট স্যান্ড রিসোর্ট লিমিটেডের চেয়ারম্যানের মো. মিজানুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ইন্ডিয়ান ইমপোটার্স চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাট্রিজের প্রেসিডেন্ট আতুল কুমার প্রমুখ।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত