ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বিছানায় পরপুরুষের কথা ভাবেন ৫০ শতাংশ নারী

বিছানায় পরপুরুষের কথা ভাবেন ৫০ শতাংশ নারী

সম্প্রতি ভারতের ‘লাভহানি’নামের একটি সংস্থা সে দেশের নারীদের উপরে একটি বিস্তৃত সমীক্ষা চালিয়েছিল। নারীদের কাছে তাদের মূল প্রশ্ন ছিল, সেক্স-এর সময়ে এবং আগে বা পরে সঙ্গী ছাড়়া মাথায় আর কারও চিন্তা আসে কি না? উত্তর যা এসেছে, তা শুনে ভিমরি খাবেন অনেকেই।

৫০ শতাংশ মহিলাই বলেছেন সঙ্গমের সময় তারা অন্য পুরুষের কথা চিন্তা করেন। কী ভাবছেন? এখানেই শেষ? অপেক্ষা করুন। আরও আছে। যাদের কথা এই সব মহিলারা ভাবেন, তারা কিন্তু বলিউড হলিউডের কোনও সুদর্শন নায়ক নন। তারা ভাবেন পরিচিত, বন্ধু কিংবা পুরনো প্রেমিকের কথা। যারা তাদের আশপাশেই ঘোরাফেরা করেন।

এই প্রশ্নের উত্তরে ২০ শতাংশ নারী বলেছেন, স্বামীর সঙ্গে সেক্স করার সময় তারা অফিসের হ্যান্ডসাম বসের কথা ভাবেন। তাদের ৮ শতাংশ আবার নানা সময়ে বসদের শয্যাসঙ্গী হয়েছেন।

অন্যদিকে প্রাক্তন প্রেমিকদের কথা চিন্তা করেন এক-তৃতীয়াংশ মহিলা। ১২ শতাংশই স্বীকার করেছেন, হামেশাই তাদের মাথায় ঘোরাফেরা করেন প্রাক্তনরা।

সেক্স করার সময় পুরুষের মাথায়ও অন্য নারীদের কথা আসে ঠিকই, কিন্তু সেটা মহিলাদের থেকে অনেক কম।

আর সবচেয়ে উদ্বেগের কথা এই যে, যারা বিছানায় পুরপুরুষের কথা কল্পনা করে তাদের বেশিরভাগই কিন্তু এ নিয়ে কোনওরকম গ্লানি বা মানসিক টানাপোড়েনে ভোগেন না।

সত্যিই তাহলে অনেক বদলে ভারতের নারীরা! আমাদের দেশেও যদি কোনো সংস্থা এ ধরনের জরিপ চালায়, তাহলে হয়তো দেখা যাবে, এদিক দিয়ে পিছিয়ে নেই আমাদের মেয়েরাও! কি, পাঠক রাগ করলেন, ভাবছেন মিথ্যা বলছি? তর্কটা তাহলে তোলাই থাক।

সূত্র: ইন্টারনেট

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত