ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

সাজুন দীপিকার মতোই

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৮, ১৯:২০  
আপডেট :
 ১৯ এপ্রিল ২০১৮, ২০:০২

সাজুন দীপিকার মতোই

বলিউড ডিভা দীপিকা পাডুকোনের রূপের ছটায় আলোকিত রুপালি পর্দা। তার নিখুঁত সৌন্দর্যের রহস্য জানতে চান অনেক মেয়েরাই। তবে তার রূপের রহস্য তো আর জানা সম্ভব নয় কিন্তু আপনি চাইলে সাজতে পারেন ঠিক বলিউড কুইন দীপিকার মত করেই। যারা দীপিকার দারুন ভক্ত তাদের জন্য রইল তার স্টাইল স্টেটমেন্টের কিছু টিপস।

দীপিকার সুন্দর চেহারা সব থেকে আকর্ষনীয় হচ্ছে তার চোখ। আর চোখের মেকাআপে দীপিকা সব সময়েই ভিন্নতা আনেন। অ্যাওয়ার্ড শোর রেড কার্পেট হোক বা ছবির প্রদর্শনী, বেশিরভাগ ক্ষেত্রেই কালো লাইনার বেছে নেন এই অভিনেত্রী।

আবার আইশ্যাডর ক্ষেত্রে দীপিকা কখনই এক ধরনের রঙ বা স্টাইল মানেন না। শুধু স্মোকি আই নয়, দীপিকার ফ্যাশন ট্রেন্ডের তালিকায় রয়েছে সবুজ থেকে লাল, সব রংয়ের আইশ্যাডো।

তবে সব কিছুতে পরীক্ষা করলেও আইব্রোজের ক্ষেত্রে কিন্তু দীপিকা সব সময় এক। যে কোন অনুষ্ঠানে মোটা আইব্রো ই তার পছন্দ। আর লিপস্টিকের ক্ষেত্রে হালকা রঙ যেমন তিনি ব্যবহার করেন তেমনি খুব গাঢ় রঙও তাকে বেশ মানিয়ে যায়।

ছোট চুল নয়, লম্বা ঢেউ খেলানো চুলই দীপিকার স্টাইল। তবে সব কাপড়ের সাথে তিনি চুল খোলা পছন্দ করেন না। বিশেষ করে শাড়ির সঙ্গে খোলা চুল নয়, অভিনেত্রীর পছন্দ খোপা করা চুল। এ বছরের প্রায় সবগুলো অনুষ্ঠানে শাড়ির সাথে দীপিকা করেছিলেন খোপা।

সুন্দর দেখতে সব সময়ে মেকআপের প্রয়োজন হয় না। তাই দীপিকার বাড়ির ফ্যাশন কিন্তু ঠিক এর উল্টো। সাধারণ মেয়েদের মত তিনিও বাড়িতে মেকআপ ছাড়াই থাকেন।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত