ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

আর্টরেসের মডেল হলেন মিম ও সুজন

  লাইফস্টাইল ডেস্ক

প্রকাশ : ১৪ মে ২০১৮, ১৮:০৪

আর্টরেসের মডেল হলেন মিম ও সুজন

দেশের অন্যতম ফ্যাশন হাউস আর্টরেস। আসন্ন ঈদকে কেন্দ্র করে প্রতিষ্ঠানটি নতুন নতুন পোশাকের কালেকশন নিয়ে এসেছে। এই পোশাকগুলোর প্রচারের জন্য মডেল হয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও মডেল-অভিনেতা খালেদ সুজন।

রোববার (১৩ মে) বিএফডিসির ৩ নম্বর ফ্লোরে তারা আর্টরেসের এক্সক্লুসিভ ফটোশুটে অংশ নেন। মিম ও সুজন ছাড়াও ফটোশুটে অংশ নিয়েছেন চিত্রনায়িকা রাহা তানহা খান, রাজ ম্যানিয়া। এছাড়া ভারতের বোম্বে থেকে মডেল ভিনিত চৌধুরী ও দিল্লীর শায়না সিং অংশ নিয়েছেন আর্টরেসের এই ফটোশুটে।

ঈদ কালেকশনের এই ফটোশুটে ছবি তুলেছেন দেশের অন্যতম ফটোগ্রাফার রফিকুল ইসলাম র্যামফ। ষ্টাইলিংয়ের দ্বায়িত্বে ছিলেন ফ্যাশন মডেলদের আইকন সানজিদা হক আরেফিন লুনা। এ সময় আরো উপস্থিত ছিলেন আর্টরেসের ডিরেক্টর এন জামান রুবেল ও জোবায়ের মোর্শেদ।

আর্টরেস এর ঈদ কালেকশান নিয়ে আর্টরেস এর ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলেন, আর্টরেস তারুণ্যের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করেছে খুব বেশিদিন হয়নি। যুগের সাথে তাল মিলিয়ে তরুণ-তরুণীদের কাছে বৈশ্বিক ট্রেন্ড আর নিজস্ব ঐতিহ্যের মিশেলে সর্বোচ্চ মানের ফেব্রিকে তৈরি আর্টরেসের পোশাক।

তিনি আরো জানান, গুলশানের পর আর্টরেস-এর নতুন একাধিক শোরুম চালু হবে শিগগিরই।

আর্টরেস’র মডেল হওয়া নিয়ে নায়িকা বিদ্যা সিনহা মিম বলেন, আসলে আমি যখন জানলাম আর্টরেস তাদের যাত্রা শুরু করেছে তখন তাদের কালেকশন দেখলাম। আমাদের তরুণ প্রজন্মের জন্য পছন্দের বেশ ভালো কালেকশন আছে আর্টরেসে। আমাকে যখন বলা হল এর মডেল হতে তখন আমি খুব আনন্দিত হই এবং আর্টরেসের সাথে কাজ করতে আগ্রহী হই। সবাইকে আহ্বান জানাবো, আর্টরেসের কালেকশনগুলো দেখতে পারেন। আশা করি ভালো লাগবে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত