ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

বর্ষায় ফ্যাশনেবল পানিরোধক ব্যাগ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ১৭:৪৮

বর্ষায় ফ্যাশনেবল পানিরোধক ব্যাগ

এখন বৃষ্টির পানি এসে ভিজিয়ে দিতে পারে আপনাকে এবং আপনার সঙ্গে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র বোঝাই ব্যাগটিকে। এতে ব্যাগের মধ্যে থাকা জিনিসপত্র নষ্ট হবে। তাই ব্যাগ নিয়ে বর্ষায় চাই বিশেষ ধরনের প্রস্তুতি। ফ্যাশনেবল ও মানানসই ব্যাগ বর্ষায় আপনাকে করতে পারে সবার থেকে আলাদা। বর্ষায় কেমন ব্যাগ ব্যবহার করবেন জেনে নিন...

পানিরোধক ব্যাগ ব্যবহার করুন

বৃষ্টির পানিকে সহজেই এড়িয়ে যাওয়া সম্ভব ব্যালিস্টিক নাইলন এবং পলিইউরেথিন কোটিং দেয়া পানিরোধক ব্যাগ দিয়ে। এখন নানা রঙের, নানা ডিজাইনের ওয়াটারপ্রুফ ব্যাগ পাওয়া যায় বাজারে। ব্যাগগুলো বর্ষায় ট্রেন্ডি হওয়ায় ফ্যাশনেও ঘাটতি থাকে না।

এছাড়া বাজারে এখন হরেক রকমের নতুন ব্যাগ পাওয়া যাচ্ছে। রয়েছে মোটা কাপড়, র‍্যাক্সিন, সিনথেটিক, অনিস্টিক লেদার ও প্লাস্টিক ব্যাগের সমাহার।

কাপড়ের ব্যাগগুলো কটন ও পলিয়েস্টারের দুটি মিশ্রণে তৈরি। তাই বৃষ্টি হলেও পানি ভেতরে ঢুকতে পারবে না। ব্যাগের তালিকায় এই সময়ের অন্যতম জনপ্রিয় হলো স্বচ্ছ ব্যাগ।

ব্যাগটিকে মুড়িয়ে নিন পছন্দের ব্যাগ পরিবর্তন করতে না চাইলে আপনি বর্ষার দিনে বাইরে বের হওয়ার সময় অবশ্যই সঙ্গে ব্যাকপ্যাক কভার অথবা একটি পলিথিনের বড় ব্যাগ নিয়ে বের হবেন। যখনই বৃষ্টি আসবে, পলিথিন দিয়ে মুহূর্তেই ব্যাগটি মুড়িয়ে নিতে পারেন।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত