ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৫ অাপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ০৩:০৭

প্রিন্ট

যশোরে দায়িত্ব পালনকালে ফটোসাংবাদিকের মৃত্যু

যশোর প্রতিনিধি

যশোর থেকে প্রকাশিত দৈনিক সমাজের কাগজ-এর ফটোসাংবাদিক রবিউল ইসলাম মিটু (৫০) পেশাগত দায়িত্ব পালনের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার বিকাল সাড়ে চারটার পর যশোর জেনারেল হাসপাতালে  তিনি মারা যান। মৃত্যুর আগে রবিউল ইসলাম মিটু এই হাসপাতলের ভেতরেই পেশাগত দায়িত্ব পালন করছিলেন।

সমাজের কাগজের সম্পাদক সোহরাব হোসেন জানান, গত রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত চার জনের মরদেহ রয়েছে যশোর জেনারেল হাসপাতালের মর্গে। বিকালে বাসা থেকে বেরিয়ে মিঠু মরদেহের ছবি আনার জন্য হাসপাতালের মর্গে গিয়েছিলেন। ওখানেই হঠাৎ মারা যান তিনি।

পত্রিকাটির স্টাফ রিপোর্টার সৈয়দ শাহ মোস্তফা হাশমী সাজু জানান, মর্গ থেকে মৃতদেহের ছবি নিয়ে মিঠু সহকর্মীদের সঙ্গে হাঁটতে হাঁটতে হাসপাতালের তত্ত্বাবধায়কের বাসভবনের সামনে গিয়েছিলেন। সেখানে অন্য একটি রিপোর্টের জন্য তথ্য সংগ্রহ করছিলেন তিনি। এসময় হঠাৎ পড়ে যান। সহকর্মীসহ উপস্থিত লোকেরা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে ডাক্তার পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার রাশেদ রেজা সাংবাদিকদের জানান, সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে মিঠু মারা গেছেন। অসুস্থ হয়ে পড়ার সঙ্গে সঙ্গে জরুরি বিভাগে আনা হলেও ডাক্তাররা তাকে চিকিৎসা দেওয়ার কোনও সুযোগই পাননি।

রবিউল ইসলাম মিঠু যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোড বাইলেনের স্থায়ী বাসিন্দা ছিলেন। তার বাবা মৃত ইব্রাহিম মোল্লা। মিঠু দুই সন্তান, মা, তিন ভাই-বোনসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তার ছোট মেয়েটির বয়স মাত্র তিন মাস। ১৬ বছর বয়সী বড় ছেলেটি বাদশাহ ফয়সল ইসলামি ইনস্টিটিউটের ছাত্র।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত