ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

সিলেট প্রেসক্লাব নির্বাচন

সভাপতি হলেন তাপস, সম্পাদক নবেল

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১৩ মে ২০১৮, ২২:৪০

সভাপতি হলেন তাপস, সম্পাদক নবেল

সিলেট জেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন তাপস দাস পুরকায়স্থ। আর সাধারণ সম্পাদক পদে পূনঃনির্বাচিত হয়েছেন শাহ দিদার আলম নবেল।

তাপস দাস পুরকায়স্থ ৫২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। আর ৬৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন শাহ দিদার আলম নবেল।

শনিবার রাত ১১টার দিকে ভোটগণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ হয়।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি (১) মনিরুজ্জামান মনির (ভোট ৫৭), সহ-সভাপতি (২) সাত্তার আজাদ (ভোট ৫৫), সহ-সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন (ভোট ৬৮), কোষাধ্যক্ষ ফয়ছল আহমদ মুন্না (ভোট ৫৬), ক্রীড়া সংস্কৃতি সম্পাদক ওলিউর রহমান (ভোট ৪২), প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিনুল হক তুহিন (ভোট ৭৬), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ (ভোট ৫৩), পাঠাগার সম্পাদক মো. আব্দুল কাইয়ুম (ভোট ৫১) ও দপ্তর সম্পাদক পদে মো. ইমরান আহমদ (ভোট ৫৫) নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- রফিকুল ইসলাম সুজন (ভোট ৮১), নুরুল ইসলাম (ভোট ৬৪), আলী আকবর চৌধুরী (ভোট ৫৬) ও সুব্রত দাস (ভোট ৪৯)।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সমিউল আলম।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত