ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ফ্ল্যাট ভাড়া নিয়ে চার বোনের ইয়াবার আসর

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৭  
আপডেট :
 ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০২

ফ্ল্যাট ভাড়া নিয়ে চার বোনের ইয়াবার আসর

বগুড়া শহরের অভিজাত এলাকায় বাস তাদের। সেখানেই ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন চার বোন। কেউ ঘুণাক্ষরেও টের পায়নি আড়ালে ইয়াবা ব্যবসা করতেন তারা। রোববার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শহরের জলেশ্বরীতলা, সূত্রাপুর ও গোহাইল সড়কের আলাদা চারটি ফ্ল্যাটে এ অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছে ২১’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটক চার বোন হলেন নওগাঁ শহরের পারনওগাঁ এলাকার লাবণী আকতার (২৮), তার বোন মরিয়ম আক্তার নিপু (২৫), শিমু আকতার (২৩) ও মনিকা আকতার (২০)। এ ছাড়া লাবণীর ফ্ল্যাট থেকে লোকমান হোসেন (৪৫) এবং শিমুর ফ্ল্যাট থেকে নাইমুল হাসান (২৫) নামের দুই ব্যক্তিকেও আটক করা হয়েছে। লোকমানের বাড়ি নওগাঁ শহরের আনন্দনগর এবং নাইমুল হাসান বগুড়া শহরের ঠনঠনিয়া হাজীপাড়া লেনের বাসিন্দা।

নওগাঁ জেলার বাসিন্দা এই পরিবারটি দীর্ঘদিন ধরে বগুড়ায় ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবার কারবার চালিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ভোর রাতে ডিবি পুলিশের একটি দল শহরের চারটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে লাবনী, মরিয়ম আক্তার নিপু, শিমু, মনিকা, শিমুর স্বামী নাইমুল হাসান শান্ত এবং লোকমান হোসেন নামের আরেক ব্যক্তিকে আটক করে।

পুলিশ জানিয়েছে, শান্ত ছাড়া বাকি ৫ জনের বাড়িই নওগাঁ জেলার পারনওগাঁ গ্রামে। আর শান্ত বগুড়া শহরের ঠনঠনিয়া হাজিপাড়া লেনের জাহেদুর রহমানের ছেলে। পারিবারিক সম্পর্কের সূত্রে তারা বগুড়ায় বাসা ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক নূর-এ-আলম সিদ্দিকী বলেন, পুলিশের কাছে গোয়েন্দা তথ্য ছিল শহরের জলেশ্বরীতলা এলাকার মফিজপাগলা লেনের বিকর্ণ টাওয়ার, সূত্রাপুর এলাকার কমফোর্ট বিল্ডিং এবং গোহাইল সড়কের দেওয়ান টাওয়ারে চার নারী ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসা চালাচ্ছেন। সে তথ্যের ভিত্তিতে রোববার চারটি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এ সময় বিকর্ণ টাওয়ারের একটি ফ্ল্যাট থেকে লাবণী আকতার এবং তাঁর বন্ধু লোকমানকে এবং কমফোর্ট বিল্ডিংয়ের একটি ফ্ল্যাট থেকে শিমু এবং তার বন্ধু নাইমুল হাসানকে আটক করা হয়। অন্য দুই বোনের একজনকে কমফোর্ট ব্লিডিংয়ের আরেকটি ফ্ল্যাট থেকে এবং অন্যজনকে দেওয়ান টাওয়ারের একটি ফ্ল্যাট থেকে আটক করা হয়। চার বোনের কাছ থেকে উদ্ধার করা হয় ২ হাজার ১০০টি ইয়াবা বড়ি।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক নারীরা জানিয়েছেন, তারা বিবাহিত, তবে তাদের স্বামীরা সঙ্গে থাকতেন না। ফ্ল্যাটে তেমন আসবাবও ছিল না। মাদক ব্যবসার জন্যই এসব ফ্ল্যাট তারা ভাড়া করেছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত